adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিসিবিতে ৬ দিনের বেশি টিকতে পারেনি, রমিজ রাজাকে কটাক্ষ ওয়াসিম আক্রামের

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারদের সম্পর্কের টানাপোড়েন সবসময়ই চলতে থাকে। জনসমক্ষেও একে অপরকে কটাক্ষ করার ঘটনা নতুন নয়। জনসমক্ষে কাঁদা ছোঁড়াছুঁড়ি থেকে একে অপরকে ছোট করে দেখানো বাদ যায় না কোনও কিছুই। এবারও এমন এক অনভিপ্রেত ঘটনায় জড়িয়ে পড়লেন দেশের ইতিহাসে দুই কিংবদন্তি ক্রিকেটার। বিশ্বকাপজয়ী ওয়াসিম আক্রাম জনসমক্ষে কার্যত চাঁচাছোলা ভাবে আক্রমণ শানিয়ে বসলেন অপর বিশ্বকাপজয়ী প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাকে। – হিন্দুস্তানটাইমস

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়াসিম আক্রাম, রামিজ রাজার অপসারণের বিষয়টি নিয়ে প্রথমবার মুখও খুলেছেন। ওয়াসিমকে প্রশ্ন করা হয় পাকিস্তান ক্রিকেট বোর্ডে একাধিক পরিবর্তন এসেছে। আপনি তো নাজম শেঠিকে নিয়ে কথা বলেছিলেন। রামিজ রাজাকেও সরিয়ে দেওয়া হয়েছে। এই জায়গাতেই সাংবাদিককে থামিয়ে দেন ওয়াসিম আক্রাম। তিনি প্রশ্ন করে বসেন কে? তারপরেই সাংবাদিক প্রশ্ন করে বসেন ‘পিসিবির চেয়ারম্যান হিসেবে রমিজ রাজাকে আপনি কেমনভাবে পর্যালোচনা করবেন?

এর উত্তরে ওয়াসিমের স্পষ্ট জবাব দেখুন এই বিষয়টা নিয়ে আমি কথাই বলতে চাই না। ও তো মাত্র ছয় দিনের জন্য এসেছিল। এখন আবার ওর জায়গায় ফিরে গিয়েছে। নাজম শেঠির অভিজ্ঞতা রয়েছে। বিষয়টা তো এমন নয় যে শুধু ক্রিকেটারদেরকেই পিসিবির চেয়ারম্যান হতে হবে। আপনাকে ভালো প্রশাসক হতে হবে। ভালো বলিয়ে, কইয়ে হতে হবে। নাজম শেঠি সাহেব এইসব বিষয়ে খুব ভালো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া