adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কঙ্গনার নিশানায় ফের বলিউড

বিনোদন ডেস্ক : গত ১১ মার্চ গোটা ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নামে একটি সিনেমা। এ নিয়ে কয়েক দিন ধরে খুব আলোচনা। ছবিটি নিয়ে কারও মুখে প্রশংসা তো কারও মুখে সমালোচনা। তারই মাঝে ফের ‘দ্য কাশ্মীর ফাইল’ নিয়ে মুখ খুললেন বিজেপি ঘনিষ্ঠ কঙ্গনা রানাওয়াত।

এক্ষেত্রে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নিজের মনের কথা বললেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। বরাবরের মতো কঙ্গনা সরাসরি টার্গেট করলেন বলিউডের একাংশকে। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ তিনিও দেখেছেন। এর পরই সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রাখেন কঙ্গনা।

অভিনেত্রী বলেন, বিবেক অগ্নিহোত্রী এত ভালো একটা ছবি বানিয়েছেন, যা বলিউডের সমস্ত পাপ ধুয়ে দিয়েছে। এখানেই শেষ নয়, বলিউডের অন্যান্য সুপারস্টারদেরও ছবিটির প্রচার করা উচিত বলে উল্লেখ করেন তিনি।

কঙ্গনা বলেন, ‘বলিউডে বহু বোকা বোকা ছবি তৈরি হয় এবং সেগুলোর ব্যাপক প্রচারও করা হয়। তারকাদের এই ছবিটিরও প্রচার করা উচিত।’ এছাড়া ‘দ্য কাশ্মীর ফাইলস’কে সারা ভারতে করমুক্ত করার আর্জিও জানান অভিনেত্রী।

‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে প্রথম থেকেই সরব কঙ্গনা। গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘দেখুন ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি নিয়ে বলিউড কেমন চুপ রয়েছে। অথচ শুধু ছবির বিষয়বস্তুই নয়, এর বক্স অফিস ব্যবসাও কিন্তু অনুকরণীয়।’

১৯৯০ সালে কাশ্মীরি পণ্ডিতদের উপর হওয়া ‘গণহত্যা’কে কেন্দ্র করে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী ও দর্শন কুমারের মতো তারকারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া