adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেফিল্ডকে হারিয়ে ইংলিশ লিগে শীর্ষে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক: ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যেতে পারতো ম্যানচেস্টার সিটি শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে, তবে আর্লিং হাল্যান্ডের পেনাল্টি মিসে তা আর হয়নি। দ্বিতীয়ার্ধে সেই হাল্যান্ডের গোলেই এগিয়ে যায় সিটিজেনরা। চমক দেখিয়ে ম্যাচের ৮৫ মিনিটে সমতায় ফেরে শেফিল্ড। কিন্তু ম্যাচের শেষ দিকে রদ্রির দুর্দান্ত গোলে পয়েন্ট হারানোর শঙ্কা উড়িয়ে প্রিমিয়ার লিগে শতভাগ জয়ের ধারা ধরে রাখলো শিরোপাধারীরা।

নিজেদের ঘরের মাঠ ব্রামল লেন স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটিকে আতিথ্য জানায় শেফিল্ড ইউনাইটেড। এদিন, পিঠে অস্ত্রোপচার করানো সিটির কোচ পেপ গার্দিওলা ডাগআউটে ছিলেন না এই ম্যাচে। গোল ডটকম
ম্যাচের শুরু থেকেই বল নিয়ন্ত্রণে রেখে আক্রমণ শানাতে থাকে ম্যানসিটি। ম্যাচের ১২ মিনিটে প্রথম সুযোগ পায় সফরকারীরা। তবে হুলিয়ান আলভারেজের ক্রসে হাল্যান্ড দুর্বল হেড করেন গোলরক্ষক বরাবর। ম্যাচের ৩৭ মিনিটে আলভারেজের ক্রসে বল বক্সে শেফিল্ডের ডিফেন্ডার জন ইগানের হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি হাল্যান্ড। সরাসরি পোস্টে বল মারেন নরওয়ের এই ফরোয়ার্ড। তাতে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা।
দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় সিটি। বাঁ দিক থেকে জ্যাক গ্রিলিশের দারুণ ক্রসে দূরের পোস্টে লাফিয়ে হেডে বল জালে পাঠান হাল্যান্ড। এবারের প্রিমিয়ার লিগে তিন ম্যাচে এই নরওয়েজিয়ানের গোলসংখ্যা হলো ৩টি।
ম্যাচের ৭১ মিনিটে আবার শেফিল্ডের জালে বল পাঠান হাল্যান্ড, তবে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়। খেলার ধারার বিপরীতে ৮৫ মিনিটে সমতায় ফেরে শেফিল্ড। বক্সের ভেতর থেকে কোণাকুণি শটে স্বাগতিকদের সমতায় ফেরান জেডেন বোগলে।
ম্যাচের ৮৮ মিনিটেই লিড পুনরুদ্ধার করে সিটি। কাইল ওয়াকারের পাসে বক্সে বল নিয়ন্ত্রণে নিতে পারেননি ফিল ফোডেন। জটলার ভেতর থেকে জোরাল শটে লক্ষ্যভেদ করেন রদ্রি। সেটিই গড়ে দেয় ব্যবধান।
ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন জয়ে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে আকাশি-নীল জার্সিধারীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া