adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মাতালেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন

1442238662বিনোদন ডেস্ক: আবারও ঢাকার শঞ্চ মাতালেন বলিউড অভিনেত্রী ও মিস ইউনিভার্স খ্যাত সুস্মিতা সেন। রবিবার দুপুর সাড়ে ১২টার সময় জেট এয়ারওয়েজের উড়োজাহাজে চড়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন এই অভিনেত্রী। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের আয়োজনে সাবেক এই মিস ইউনিভার্সের বাংলাদেশে আগমন। তবে তার এবারের আগমনে নিরাশ হন নি বাংলার দর্শকেরা। মঞ্চে একের পর এক তার নতুন নতুন পরিবেশনায় দর্শক হৃদয় জয় করে নেয়।

জানা গেছে, ইউনিলিভারের পণ্য ট্রেসেমে শ্যাম্পুর বাজারজাতকরণ উপলে সন্ধ্যা ৭টায় শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য ফ্যাশন শো। এতে মূল শো-স্টপার হিসেবে দেখা যায় সাবেক মিস ইউনিভার্স সুস্মিতাকে। পাশাপাশি ছিল দেশীয় নাটক, চলচ্চিত্র ও সংগীতাঙ্গনের বেশ কয়েকজন তারকা।

ঘড়ির কাঁটা যখন রাত ১০টা বেজে ১২ মিনিট, এক আলোক ঝলকানির মধ্য দিয়ে মঞ্চে আসেন এই সুন্দরী। মাইক্রোফোনটি হাতে নিয়েই বাংলায় বলে ওঠেন, ‘আমার কাছে মনে হচ্ছে আমি নিজের বাড়িতে এসে দাঁড়িয়েছি। এই ঢাকা আমার আপনজন। আমি এই বাংলারই একজন। আমার এটি তৃতীয়বারের মতো আসা। সারা বিশ্বে এই বাংলাদেশিদের কাছে আমি যে ভালোবাসা পেয়েছি, তা বলে প্রকাশ করতে পারব না। আমি ইউনিলিভারকে ধন্যবাদ জানাই এমন একটি সুন্দর অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। এই দেশে এত সুন্দর সুন্দর মডেল আছে আমার জানা ছিল না।’ তিনি বাংলাদেশের কণ্ঠশিল্পী এলিটা ও জোহাদকে ধন্যবাদ জানিয়ে মঞ্চ ত্যাগ করেন।

এর আগে রাত ৮টা ৩০ মিনিটে লেনিসিস ব্যান্ডের জোহাদের কণ্ঠে ইংরেজি গানের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর তিনি একে একে পাঁচটি গান পরিবেশন করেন।এরপর ৯টা ৩০ মিনিটে মঞ্চে একে একে প্রবেশ করেন বিদ্যা সিনহা মীম, সাদিয়া ইসলাম মৌ, মেহজাবিন চৌধুরীসহ দেশ-বিদেশের প্রায় অর্ধশত খ্যাতনামা র‌্যাম্প মডেল। অনুষ্ঠানের মাঝে গান পরিবেশন করেন এলিটা।

উল্লেখ্য : সুস্মিতা সেন এর আগে ২০১১ সালের ডিসেম্বরে ঢাকা ঘুরে গেছেন। চার বছর আগে ঢাকায় তার আগম হয় একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের দুটি শোরুম উদ্বোধন করার জন্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া