adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুয়েট শিক্ষার্থী ফারদিন আত্মহত্যা করেছেন – ধারণা ডিবির

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তার মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা হারুন-অর রশীদ।

আজ বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

মোহাম্মদ হারুন-অর রশীদ বলেন, ঘটনার তদন্ত করে ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলে এটি প্রতীয়মান হয়েছে যে ফারদিন আত্মহত্যা করেছেন।

এদিকে ফারদিনের মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তে চাঞ্চল্যকর তথ্য মিলেছে বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন ডেকেছে এলিট ফোর্স।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার আ ন ম ইমরান খান বলেন, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পাশাপাশি র‌্যাবও আলোচিত এই মামলাটির ছায়া তদন্ত করে আসছিল। এ ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সন্ধ্যা সাড়ে ৭টার সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরবেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

৪ নভেম্বর রাতে রাজধানীর রামপুরা এলাকায় বান্ধবী বুশরাকে বাসায় যাওয়ার জন্য এগিয়ে দেন ফারদিন। এর পর থেকেই নিখোঁজ হন তিনি। পরে ৭ নভেম্বর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ। এ ঘটনায় বান্ধবী বুশরাসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা করে লাশ গুম করার অভিযোগে রামপুরা থানায় মামলা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া