adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল আমিনের শতকে বড় জয় প্রাইম ব্যাংকের

AL-AMINক্রীড়া প্রতিবেদক : দলে ছিলেন সৌম্য সরকার, সাব্বির রহমান, মেহেদী মারুফদের মত মারকুটে ব্যাটসম্যান। কিন্তু সবটুকু আলো কেড়ে নিলেন আল-আমিন। খেলাঘরের বিপক্ষে হাঁকিয়েছেন নিজের দ্বিতীয় শতক। প্রাইম ব্যাংককে এনে দিয়েছেন ৫৯ রানের বড় জয়।
বিকেএসপির-৩ নম্বর মাঠে মঙ্গলবার খেলাঘরের বিপক্ষে অপরাজিত ১০৬ রানের ইনিংস খেলেছেন আল-আমিন। লিস্ট-এ ক্যারিয়ারের তার সর্বোচ্চ রানের সংগ্রহ এটি। আগের সর্বোচ্চটি ছিল ১০২ রানের। অথচ দিনটা বাজেভাবেই শুরু হয়েছিল প্রাইম ব্যাংকের। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেছেন ওপেনার মেহেদি মারুফ। পরে পরিস্থিতি সামালে নেয়ার চেষ্টা করেন দুই জাতীয় দল তারকা সৌম্য এবং সাব্বির। দুজনে গড়েছেন ৫২ রানের জুটি। সৌম্য স্বভাববিরুদ্ধ এক ইনিংস খেলে ফিরেছেন ৮৯ বলে ৩৯ রান তুলে। সাব্বিরের ব্যাটে ৩৬ রান ৪৫ বলে।
মিডলঅর্ডারে নেমে দলকে শক্ত ভিত্তি গড়ে দিয়েছেন আল-আমিন। ১৩৭ বলে তার ১০৬ রানের ইনিংসটি সাজানো ৩ ছয় এবং ৯ চারে। উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হোসেন করেছেন ৫০ রান। এতে নির্ধারিত ওভারে প্রাইম ব্যাংক ৬ উইকেটে ৩০৭ রান সংগ্রহ করে।
বড় লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ লড়েছে খেলাঘর। উইকেটরক্ষক-ব্যাটসম্যান সালাউদ্দিন পাপ্পু ৪১, অমিত মজুমদার ৩৯ ও নাজমুস সাদাতের ৫৬ রানে অবশ্য ম্যাচ বাঁচাতে পারেনি দলটি।
নির্ধারিত ওভারের ১৭ বল বাকি থাকতেই খেলাঘর অলআউট হয় ২৪৮ রানে। আগের ম্যাচে ৬ উইকেট পাওয়া টাইগার পেসার রুবেল হোসেন নিয়েছেন ২ উইকেট। ম্যাচে সেরা আল-আমিন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া