adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভাবে থাকা সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলি লাখ টাকা বেতনের চাকরির প্রস্তাব পেলেন

স্পোর্টস ডেস্ক: ছিলেন ক্রিকেটার, এবার হয়ে যাবেন একটি আর্থিক প্রতিষ্ঠানের ব্রাঞ্চ ম্যানেজার বা শাখা ব্যবস্থাপক। ভারতের সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্য এমন প্রস্তাবই এসেছে। শচীন টেন্ডুলকারের ছোটবেলার বন্ধু এখন চরম অর্থনৈতিক সংকটে জর্জরিত। মদ্যপান আর বেপরোয়া জীবনের জন্য ক্যারিয়ার ধ্বংস হয়েছে। ঠিক একই কারণে এখন নাকি কেউ তাকে চাকরিও দিচ্ছে না। – হিন্দুস্তানটাইমস

কিছুদিন আগেই একটি চাকরির জন্যে কাতর আবেদন করেন বিনোদ কাম্বলি। এ জন্য মদ্যপান ছাড়তেও তিনি রাজি। বিনোদ কাম্বলির অনেক বছর ধরেই বেকার। ক্রিকেট বোর্ড থেকে পাওয়া মাসিক ৩০ হাজার টাকা ভাতায় তার দিন চলে না। একসময় যার গলায় সোনার হার, হাতে সোনার ব্রেসলেট, চোখে সানগ্লাস দেখা যেত, তিনিই এখন সাধারণ জীবন কাটাতে বাধ্য হয়েছেন। মিডিয়ায় কাম্বলির চাকরির আবেদন দেখে গুজরাটের এক ব্যবসায়ী তাকে মাসিক এক লাখ রুপি বেতনের চাকরি দেওয়ার কথা ঘোষণা করেন। কাম্বলি এখনো সেই চাকরি করবেন কি না, তা জানা যায়নি। তবে কী ধরনের কাজ তাকে করতে হবে সেটা জানা গেছে।

ভারতের আহমদনগরের বাসিন্দা সন্দীপ থোরাট একটি বেসরকারি অর্থনৈতিক প্রতিষ্ঠানের মালিক। তিনিই কাম্বলিকে চাকরির প্রস্তাব দিয়েছেন। স্থানীয় গণমাধ্যমকে সন্দীপ বলেছেন, মুম্বাইয়ে তার প্রতিষ্ঠানের একটি শাখা খোলা হবে। তাতে ম্যানেজারের পদে চাকরি দেওয়া হবে কাম্বলিকে।
সেই শাখার যাবতীয় পরিচালনার ভার থাকবে কাম্বলির ওপর। ভারতের সাবেক ক্রিকেটার এখনো কোনো সাড়া দেননি। ক্রিকেটের মানুষ হিসেবে শাখা ব্যবস্থাপকের কাজ করবেন কি না, সে বিষয়ে হয়তো ভাবছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া