adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তাসকিনের হাতে ধোনির মুণ্ডু!

TASKINস্পোর্টস ডেস্ক : এশিয়া কাপ ফাইনালে বাংলাদেশ ও ভারতের মধ্যে মাঠের লড়াইয়ের এখনও বাকি একদিন। এরই মধ্যেই জমে উঠেছে লড়াই। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে উত্তেজনা। ভাইরাল হয়েছে বিভিন্ন কার্টুনও। সবচেয়ে আলোচনায় এসেছে তাসকিন আহমেদের হাতে ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির কাটা মুণ্ডু।

পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ওঠার পর থেকেই যেন হুঙ্কার ছাড়তে শুরু করেছে বাংলাদেশ। এবার ভারত বধের পাল। রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে লড়াইটা যে জমে যাবে তা বলাই বাহুল্য। 

দেশের মাটিতে এশিয়া কাপ জিতে দেশবাসীকে উপহার দিতে বদ্ধপরিকর টাইগার বাহিনী। অন্যদিকে টি২০ বিশ্বকাপ শুরু করার আগে এই ট্রফি জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চাইছে ভারতও। দুই দেশের ক্রিকেটাররাই এগিয়ে রাখছে একে অপরকে। কখনও ধোনি বলছেন ওদের ঘরের মাঠে খেলা। পুরো স্টেডিয়াম বাংলাদেশকে সমর্থন করবে। মানসিকভাবে অনেকটাই এগিয়ে থাকবে মাশরাফিরা।

আবার বাংলাদেশ অধিনায়ক মাশরাফি তো সরাসরিই জানিয়ে দিয়েছেন ভারতই ফেভারিট। তবে ফেভারিট যে দলই হোক কিংবা ফাইনালে যারাই জিতুক তার আগের লড়াইয়ে কিন্তু বাংলাদেশেই জয়ী! সেই লড়াইটা চলছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেই। তাসকিন আহমেদের হাতে ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির কাটা মুণ্ডুই তার প্রমাণ। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া