adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোকোর শোক বইয়ে স্বাক্ষর করলেন আকরাম – পাইলট

akram+pilotক্রীড়া প্রতিবেদক : সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী  ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো ২০০২ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডেভেলপমেন্ট কমিটির দায়িত্বে ছিলেন। তখন আকরাম খান আর খালেদ মাসুদ পাইলট এস এম ফারুক, আতাহার আলী খান জাতীয় আর আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত পারফর্মার ছিলেন। কোকোর সঙ্গেও ছিলো তাদের মধুর সম্পর্ক। সে কারণেই কোকোর অকাল মৃত্যুতে ক্রিকটাঙ্গন শোকস্তব্ধ হয়ে যায়। সমবেদনা জানিয়েছেন ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে সকল ক্রীড়াবিদ আর ক্রীড়া সংগঠকরা।
আজ  জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটাররা গুলশানে বেগম জিয়ার কার্যালয়ে কোকোর শোক বইয়ে স্বাক্ষর করেন। শোক বইয়ে স্বাক্ষর করেন শফিকুল হক হীরা, আকরাম খান, জাতীয় দলের প্রধান নির্বাচক ফারুক আহমেদ ও খালেদ মাসুদ পাইলটসহ অনেকে।
এ ব্যাপারে আকরাম খান বলেন, আরাফাত রহমান কোকের অধীনে টানা চার বছর আমরা খেলেছি। সব ক্রিকেটারের সঙ্গে তার মধুর সম্পর্ক ছিলো। ওনাকে (কোকো) যেনো ভুলতে পারছি না। তাই শোক বইতে স্বাক্ষর করে এলাম।
উল্লেখ্য, শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় হƒদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মালয়েশিয়ায় মারা আরাফাত রহমান কোকো। শেষ খবর পাওয়া পর্যন্ত কোকোর মরদেহ কুয়ালালামপুর বিমানবন্দরে নেয়া হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ৭টায় মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ ১০২ ফ্লাইটে কোকোর মরদেহ ঢাকায় আনা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া