adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফের লিগ কমিটি থেকে সরে দাঁড়ালেন সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক : লিগ কমিটির চেয়ারম্যান পদে এক যুগের বেশি সময় কাটিয়েছেন সাবেক কৃতি ফুটবলার আবদুস সালাম মুর্শেদী। এবার সেই পদ থেকে নিজেকে সরিয়ে নিলেন।
বাফুফে ভবনে শনিবার পেশাদার লিগ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সংবাদ সম্মেলনে সাবেক ফুটবলার ও বাফুফের বর্তমান সিনিয়র সহ-সভাপতি নিজেই পদত্যাগের ঘোষণা দেন।
সালাদ মুর্শেদী দেশের একজন সফল ব্যবসায়ী ও খুলনা – ৪ আসনের সংসদ সদস্য। লিগ কমিটির দায়িত্ব ছাড়ার কারণ হিসেবে নিজের রাজনৈতিক ব্যস্ততার কথা উল্লেখ করেছেন তিনি।
সামনে আমার রাজনৈতিক ব্যস্ততা বাড়বে। তাই বিপিএলের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি প্রদানের পর সভাপতি সাহেবকে বলেছিলাম, আমার দায়িত্ব কিছুটা কমিয়ে দেয়া যায় কিনা। তখন উনি বলেছিলেন, আর একটু সময় থাকা যায়? আমি বলেছিলাম আমাকে তো এখন এলাকায় নিয়মিত যেতে হয়। তখন উনি বলেন, ঠিক আছে এটা আমি জানলাম, বিবেচনা করবো।
আমি সভাপতিকে জানিয়ে দিয়েছি যে, পেশাদার লিগ কমিটি চালানোর মত সময় আমার হাতে নেই। উনি বলেছেন, আমরা আলোচনা করে একটা সিদ্ধান্ত নিবো।
২০০৮ সালে পেশাদার ফুটবল লিগ কমিটি গঠনের পর থেকেই এর নেতৃত্বে ছিলেন সালাম মুর্শেদী। তবে এই কমিটির দায়িত্ব ছাড়লেও বাফুফের ফিন্যান্স ও রেফারিজ কমিটির চেয়ারম্যানের পদে থাকছেন তিনি। সালাম মুর্শেদী বলছেন পেশাদার লিগ কমিটির দায়িত্বটা অনেক বড়। রাজনৈতিক ব্যস্ততা বেড়ে যাওয়ায় সেটা চালিয় যাওয়া তার পক্ষে সম্ভব না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া