adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রাণুদাতাকে বিয়ে করেন অস্ট্রেলিয়ার নারী

AUSTRALIAআন্তর্জাতিক ডেস্ক : ‘হাউ আই মিট ইউর ফাদার’ অর্থাত ‘কী করে তোমার বাবার সঙ্গে আমার দেখা হয়েছিল’ এই গল্পই লিখেছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা আমিনাহ হার্ট। আর এই গল্প তারই জীবনের। যে গল্প সকলকে ছুঁয়ে যাবে।

দূরারোগ্য জেনেটিক রোগে দুই ছেলের মৃত্যুর পর আইভিএফ পদ্ধতিতে মা হওয়ার সিদ্ধান্ত নেন হার্ট। এর জন্য স্কট অ্যান্ডারসন (৪৫) নামে এক ব্যক্তির স্পার্ম নেন তিনি। এক বছর পর হার্ট একটি মেয়ের জন্ম দেন। তার নাম রাখা হয় লেয়লা। আর এরপর থেকেই সেই স্পার্মদাতাকে খুঁজে বের করতে উদ্যোগী হন তিনি। এই কাজে তাকে সাহায্য করেন শাশুড়ি হেলেন। তিনি সোশ্যাল মিডিয়া থেকে স্কট অ্যান্ডারসনের একটি ছবি খুঁজে বের করেন। পরে স্কটের সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হন। মেলবোর্নে হার্ট ও তার ছোট্ট মেয়ে লেয়লার সঙ্গে দেখা করেন অ্যান্ডারসন।

আমিনাহ হার্টের ভাষায়, প্রথম দেখাতেই দুজনে দুজনের প্রেমে পড়েন। এরপর একদিন একটি আংটি এনে বিয়ের প্রস্তাব দেন স্কট। গত বছরের ডিসেম্বরে বিবাহিত জীবনে আবদ্ধ হন আমিনাহ ও স্কট। বিশাল পরিবার নিয়ে এখন দুজনেই খুশি। স্কটের আগের বিবাহে রয়েছে দুই ছেলে এবং একটি মেয়ে। দুই ছেলের বয়স ৩০ ও ২২ এবং মেয়ের বয়স ১৮।

আমিনাহ হার্টের এই প্রেম-পরিণয় নিয়ে সিনেমাও তৈরি হচ্ছে। আর এর চিত্রনাট্য তৈরি হচ্ছে আমিনাহর লেখা ‘হাউ আই মিট ইউর ফাদার’ বইটি থেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া