adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উনি বাইরের লোকজন নিয়ে মিথ্যাচার করছেন : হাসিনা

08নিজস্ব প্রতিবেদক :  বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘উনি মিথ্যার ফুলঝুরি দিয়েছেন। ইন্দোনেশিয়া সফর নিয়ে গণভবনে রবিবার বিকেলে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী এই মন্তব্য করেন।
সাংবাদিকের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী আরও বলেন, বিশ্বে বাংলাদেশ রোল মডেল। ৬ বছর আমরা যেভাবে দেশ পরিচালনা করেছি তাতে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। অথচ ২০০১ সালে মসজিদ, মন্দির, প্যাগোডা, গির্জা কোনো কিছুই বিএনপির আক্রমণ থেকে রক্ষা পায়নি। তারা জঙ্গী, সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন। আমাদের ওপর গ্রেনেড হামলা করে আইভি রহমানকে হত্যা করেছেন।
শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া দেশের ভাবমূর্তি নষ্ট করে এখন প্রতিশোধের কথা বলছেন।
বিএনপি শুধু দেশের ভেতরে নয়, বাইরের লোকজনকে নিয়েও মিথ্যাচার করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিজেপি নেতা অমিত শাহর সঙ্গে ফোনালাপ ও আমেরিকার ৬ কংগ্রেসম্যানের সাক্ষর জাল করে মিথ্যাচার করেছে বিএনপি।
প্রধানমন্ত্রী আরও বলেন, হাওয়া ভবনে টাকা না দিয়ে ব্যবসায়ীরা কোনো কাজ করতে পারেননি। বিএনপির দুর্নীতির কারণে বিশ্বব্যাংক সহায়তা বন্ধ করে দিয়েছিল। সৌদী আরবসহ বিভিন্ন দেশে অবৈধভাবে মানবপাচার করেছে বিএনপি। তিনি আরও বলেন, বিএনপি ১/১১-এর সৃষ্টি করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া