adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট গ্রহণ চলছে স্থগিত তিন কেন্দ্রে

Nirbachon1431322252নিজস্ব প্রতিবেদক : গোলযোগের কারণে স্থগিত হওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের তিন ওয়ার্ডের তিনটি কেন্দ্রে পুনঃভোট চলছে। সোমবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।
স্থগিত হওয়া তিনটি ভোটকেন্দ্র হচ্ছে ৮নং ওয়ার্ডের ১৫১ নং কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয়, ৩৪ নং ওয়ার্ডের ৫৬৫ সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৫৩ নং ওয়ার্ডের ৮০৭ জুরাইন আশ্রাফ মাস্টার আদর্শ উচ্চ বিদ্যালয়। সকাল ৮টায় কেন্দ্র তিনটিতে ভোট গ্রহণ শুরু হয়।
 
কেন্দ্রগুলোর মধ্যে ৫৩ নং ওয়ার্ডের ৮০৭ জুরাইন আশ্রাফ মাস্টার আদর্শ উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ শুরু হওয়ার দুই ঘণ্টার মধ্যে মোট ৪৫টি ভোট পড়েছে। এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা এক হাজার ৮০৫। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে বলে জানান কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ড. খাদিমুল ইসলাম।
 
এদিকে আজকের ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পর্যাপ্ত সংখ্যক আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োগ করেছে নির্বাচন কমিশন (ইসি)।
গত ২৮ এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে একযোগে ভোটগ্রহণ করা হয়। সহিংসতার কারণে ঢাকা দক্ষিণের এ তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে কমিশন।
ওই তিনটি কেন্দ্রের ফলাফলের ওপর নির্ভর করছে সংশ্লিষ্ট তিন ওয়ার্ডে কাউন্সিলর কারা হচ্ছেন। দক্ষিণ সিটিতে মেয়র পদে সাঈদ খোকন এবং ৫৪টি কাউন্সিলর ও ১৯টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচিতদের গেজেট প্রকাশ করে ইসি। এর মধ্যে তারা শপথও নিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া