adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রীর জানা উচিত তার আশপাশে কিছু ‘শয়তান’ আছে’

indexনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, প্রধানমন্ত্রীর আশপাশে কিছু ‘শয়তান’ আছে, তারা তার ক্ষতি করতে পারে।   
বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ বিষয়ে কথা বলেন। কাদের সিদ্দিকী বলেন, অভিজিত হত্যাকাণ্ডের সময় সাত-আট হাত দূরে দুই পুলিশ দাঁড়িয়ে ছিল। তার পরও তাকে হত্যা করা হয়েছে। আমি প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়েও শঙ্কিত। কারণ তার আশপাশে কিছু ‘শয়তান’ আছে। তারা তার ক্ষতি করতে পারে।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘অনির্বাচিত’ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় ঢাকা সফরে না আসার পরামর্শ দিয়ে বঙ্গবীর বলেন, এ অবস্থায় তিনি সফরে এলে মালার পরিবর্তে জ্বালা পাবেন।  তিনি বিপুল ভোটে নির্বাচিত নেতা। আর বাংলাদেশে ক্ষমতাসীন সরকারের ১৫৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি। এ অবস্থায় তিনি বাংলাদেশে এলে অভ্যর্থনার পরিবর্তে নিন্দা পাবেন  দেশে চলমান সহিংসতার প্রেক্ষাপটে সরকার ও বিরোধী দলের মধ্যে সংলাপের দাবিতে ৩৫ দিন ধরে ফুটপাতে অবস্থান করছেন এই মুক্তিযোদ্ধা রাজনীতিক। আগামী রোববার তার অবস্থান কর্মসূচির ৪০ দিন পূর্ণ হবে। কাদের সিদ্দিকী জানান, ওই দিন দলের সব নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় চাইবেন। একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে চান।
সংবাদ সম্মেলনে স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকী, দলের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া