adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লা লিগায় সেলতা ভিগোর জালে রিয়াল মাদ্রিদের চার গোল

স্পোর্টস ডেস্ক : বড় ব্যবধানে হার, তারপরেও আক্রমণে পিছিয়ে ছিলো না সেলতা। খেলার শুরুটা দেখে মনে হয়েছিলো রিয়াল মাদ্রিদ খুব একটা সুবিধা করতে পারবে না এই ম্যাচে। কিন্তু সেই রিয়াল যেনো বাজিমাত করে দিলো।

খেলার শুরুতে আক্রমণে একটু এগিয়েই ছিলো সেলতা ভিগো। তবে আসল যেটা, সুযোগ কাজে লাগানো, সেটায় অনেক এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। দুই অর্ধের দুটি করে গোলে সেল্তার বিপক্ষে আধিপত্য ধরে রাখলো স্প্যানিশ চ্যাম্পিয়নরা। শিরোপা ধরে রাখার অভিযানে কার্লো আনচেলত্তির দল পেল টানা দ্বিতীয় জয়। লা লিগার ম্যাচে ৪-১ গোলে জিতেছে রিয়াল। করিম বেনজেমা, লুক মদ্রিচ, ভিনিসিউস জুনিয়র ও ফেদে ভালভেরদে করেন একটি করে গোল।

ঘরের মাঠে আক্রমণাত্মক শুরু করে সেল্তা। নিজেদের গুছিয়ে নিতে একটু সময় নেওয়া রিয়াল অনেকটা খেলার ধারার বিপরীতেই এগিয়ে যায় ত্রয়োদশ মিনিটে।
ডাভিড আলাবার শট ডি বক্সে সেল্তার পেরুভিয়ান ডিফেন্ডার রেনাতো তাপিয়ার হাতে লাগলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে নতুন মৌসুমে লা লিগায় গোলের খাতা খোলেন বেনজেমা।

এগিয়ে যাওয়ার পর আত্মবিশ্বাসী হয়ে ওঠে রিয়াল। খেলতে থাকে আক্রমণাত্মক ফুটবল। রক্ষণে গুটিয়ে না গিয়ে সেল্তাও চেষ্টা করছিল আক্রমণাত্মক ফুটবলেই জবাব দেওয়ার। মার্কা, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া