adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপে জায়গা না পেয়ে আবেগময় বার্তা দিলেন ইশান কিষান

স্পোর্টস ডেস্ক : ২০২২ সালের এশিয়া কাপের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়েছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষান। ইশান কিশান ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছেন যাতে তার ব্যথা ছড়িয়ে পড়ে।
বিসিসিআই ২৭ আগস্ট থেকে শুরু হওয়া এশিয়া কাপ ২০২২-এর জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। দল থেকে বাদ পড়েছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশান কিষাণ।

ইশান ছাড়াও কেরালার উইকেটরক্ষক সঞ্জু স্যামসনও ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি। সুঞ্জ স্যামসন থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি, তবে ইশান কিশান একটি আবেগময় লাইন শেয়ার করেছেন।
এশিয়া কাপ ২০২২ থেকে বেরিয়ে আসার পরে ইশান কিশান তার আত্মা হারাননি এবং তার ইনস্টাগ্রাম গল্পে র‌্যাপ গানের কিছু অনুপ্রেরণামূলক লাইন পোস্ট করেছেন। এই লাইনের কিছু শব্দ হল-

এখন এমন হয়ো না, আহত হলেও কেউ তোমাকে বোকা ভাববে, চাকরিচ্যুত হবে, তুমি পিছিয়ে থাকো, কিন্তু সামনের মানুষগুলোর মতো হারিয়ে যেও না। আমার কথা শুনে কোথায় যাব? নাকি আমি বলব যে ঘৃণা বদলে গেছে। জানিয়ে রাখি ২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। ২৮ আগস্ট ভারতকে প্রথম ম্যাচ খেলতে হবে পাকিস্তানের বিরুদ্ধে। রোহিত শর্মার নেতৃত্বে এই মেগা ইভেন্ট জিততে চায় টিম ইন্ডিয়া। বঙ্গখবর, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া