adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপিকে ৩ নাম দিলেন দীপু মনি

news_img (1)নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে ‘নোংরামী পার্টি’, ‘নেতিবাচক পার্টি’ ও ‘নাটক পার্টি’ এই ৩ নামে অভিহিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

জাতীয় প্রেস ক্লাবে মঙ্গলবার বিকালে মহিলা আওয়ামী লীগের এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। প্রধামন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রর্তাবর্তন দিবস উপলক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়। 

সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপিকে কেউ বলে নোংরামী পার্টি, কেউ বলে নেতিবাচক পার্টি, সর্বশেষ তারা সালাউদ্দিনকে নিয়ে নাটক করেছে। এ জন্য অনেকে তাদের ‘নাটক পার্টি’ও বলে থাকে। কিন্তু তাদের (বিএনপি) অস্তিত্ব মিথ্যার উপর প্রতিষ্ঠিত। তাই তাদের অস্তিত্ব বিলিন করে দিতে হবে। এই অপশক্তিকে বাংলাদেশ থেকে চিরদিনের জন্য অপসারণ করতে হবে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেত্রী আরও বলেন, তারা ২১ আগস্ট গ্রেনেড হামলা ঘটিয়ে মানুষ হত্যা করতে চেয়েছে। তাই তাদের চেহারা দেশের মানুষের সামনে তুলে ধরতে মহিলা লীগের নেতা-কর্মীর প্রতি এ সময় আহ্বান জানান তিনি।

বাংলাদেশে গণতন্ত্র ও উন্নয়ন ২টি হাত ধরে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে দীপু মনি বলেন, অনেকে বলে বর্তমান সরকার সিঙ্গাপুরের লি ওয়ান ও মায়েশিয়ার মাহাথির মোহাম্মদের মত গণতন্ত্রকে সরিয়ে দেশের উন্নয়ন করতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র ও উন্নয়ন একই সাথে করছেন। লি ওয়ান ও মাহাথির মোহাম্মদ গণতন্ত্রকে এক পাশে সরিয়ে রেখে দেশের উন্নয়ন করেছে। কিন্তু শেখ হাসিনা গণতন্ত্র এবং উন্নয়নকে এক সাথে নিয়ে দেশের উন্নতি করছে।

সংগঠনের সভানেত্রী আশরাফুন্নেছা মোশাররফের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, খাদ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শিরিন নাঈম পুনম এমপি প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া