adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে মুক্তি পেলো আলোচিত তিন সিনেমা

বিনোদন ডেস্ক : ঈদ মানেই নতুন সিনেমা মুক্তি! ঈদুল আজহা উপলক্ষে আজ মুক্তি পাচ্ছে রায়হান রাফির পরাণ, পূজা চেরী- রোশানের সাইকো। এছাড়াও মুক্তি পাচ্ছে অনন্ত জলিলের আলোচিত ‘দিন: দ্য ডে’। নানা কারণেই ঈদের সিনেমা নিয়ে আলোচনা তুঙ্গে। তবে জনপ্রিয়তার দৌড়ে কোন সিনেমা এগিয়ে থাকবে তা জানা যাবে কয়েকদিন পর।

শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’ নিয়ে ছিল জোর আলোচনা। ট্রেলার কিংবা গান নিয়ে আছে মাতামাতি। পরাণ ছুয়ে যাবে পরাণ,শোনা যাচ্ছে এমন কথাও। তবে গুঞ্জন উঠেছে বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমা।

তবে নির্মাতা রায়হান রাফি যদিও জানালেন ভিন্ন কথা। তিনি বলেন, এটা আসলে কীসের গল্প! এটা আসলেই ঐ ঘটনা কী না! নাকি কোনো ফিকশন এটা সিনেমা হলে গিয়েই জানতে পারবেন দর্শক।

পরাণ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মীম ও শরিফুল রাজ। শরিফুল রাজ অভিনয় করেছেন রোমান চরিত্রে। সামনের দিনটা শরিফুল রাজের অনেকেই ভাবছেন এমন।

শরিফুল রাজ বললেন, আমার তো লম্বা একটা জার্নি, এখনই বিরাট কিছু ঘটে যাবে এমনটা তাই বলছি না। আমি আস্তে আস্তে কাজ করে যাচ্ছি, এটাই এনজয় করছি এখন।

এদিকে সাইকো সিনেমায় প্রথম বারের মতো জুটি বেঁধেছেন পূজা চেরী-জিয়াউল রোশান। গত ঈদে মালা, রিয়া হয়ে আসার পর এবার পূজা আসছেন জাহান হয়ে। সাইকো প্রসঙ্গে পূজা চেরী বললেন, জাহানকে সায়েন্টিস্ট হিসেবে দেখবেন আপনারা। মালা এবং রিয়ার থেকে পুরোপুরি আলাদা। দর্শকরা হলে এসে দেখলেই বুঝতে পারবেন এটা আসলে কতটা ব্যতিক্রম চরিত্র।

মুক্তি পাচ্ছে দিন দ্যা ডে নামের আর একটি সিনেমাও। তবে এই সিনেমার বাজেট শত কোটি টাকাকে কেউ কেউ বলছেন প্রচার কৌশল। কেউ ভাবছেন স্ট্যান্ট বাজি। এ প্রসঙ্গে এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা চিত্রনায়িকা বর্ষা বললেন, আজ দিন: দ্য ডে মুক্তি পেয়েছে। যে যাই বলুক সিনেমা আসলে বিনোদনের জায়গা, দর্শকদের ভালোবাসা আমাদের দরকার। আপনারা হলে আসুন, বাংলা সিনেমা যারাই করছেন, তাদের সিনেমাগুলকে আপনারা উৎসাহিত করুন যেন সামনে আরও ভালো ভালো সিনেমা আসে।

জনপ্রিয় দুই সিনেমা পোড়ামন টু ও দহনের এই পরিচালক মনে করেন এবারের ঈদে দর্শকরা তার সিনেমা পরাণকেই বেছে নেবে। এমনকি পোড়ামন টুর সিনেমার জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে এই সিনেমা।

পরিচালক রায়হান রাফি বলেন, পরাণ আপনাদের ঠকাবে না। পোড়ামন ২ যেমন আপনাদের মন ছুঁয়ে গেছে পরাণও আপনাদের মন ছুঁয়ে যাবে।

অন্যদিকে সাইকো নিয়েও আশাবাদী সাইকো টিম। তবে প্রচারণায় এগিয়ে আছে দিন: দ্যা ডে। শেষ পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে যায় কোন সিনেমা, সেটাই এখন দেখার অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া