adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোল মিসের কারণে পরিবারসহ হত্যার হুমকি ফুটবলার মোরাতাকে

স্পোর্টস ডেস্ক : ফেবারিট হিসেবে ইউরো চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু স্পেনের। কিন্তু গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে নিজেদের খোলসেই বন্দী ছিল ২০১০ বিশ্বকাপ চ্যাম্পিয়নরা।
প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র। টানা দুই ম্যাচে পয়েন্ট বিসর্জন দিয়ে নকআউট পর্বে যাওয়াটাই শঙ্কার মুখে পড়ে গিয়েছিল স্পেনের। তবে তৃতীয় ম্যাচে স্লোভাকিয়ার বিপক্ষে স্বরূপে ফিরে ৫-০ গোলের জয়ে ‘ই’ গ্রুপে দ্বিতীয় হয়ে পরের রাউন্ডের টিকিট কাটে লুইস এনরিখের শিষ্যরা।

বল দখলে এগিয়ে থাকলেও স্পেনকে বারবার ব্যর্থ হতে হয়েছে আক্রমণভাগে। ফিনিশিংয়ের যে দায়িত্ব আলভারো মোরাতার কাঁধে দেওয়া হয়েছে, তা পালন করতে বারবার ব্যর্থ হয়েছেন তিনি। এখন পর্যন্ত মাত্র একটি গোল করেছেন জুভেন্টাস ফরোয়ার্ড, পোল্যান্ডের বিপক্ষে। কিন্তু সমর্থকেরা যে ফলাফল দেখতে ভালোবাসে। আর সে জায়গায় ব্যর্থ মোরাতা।
তার ব্যর্থতা মেনে নিতে পারছে না স্পেনের ফুটবল সমর্থকেরা। মোরাতা ও তার পরিবারকে মৃত্যুর হুমকিও দিয়েছে তারা। হতাশার সঙ্গে এমনটাই জানিয়েছেন তিনি। স্প্যানিশ রেডিওকে জুভ স্ট্রাইকার জানিয়েছেন, তিন ও তার পরিবার মৃত্যুর হুমকি পেয়েছেন।

২৮ বছর বয়সী তারকা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে। স্প্যানিশ শহর সেভিয়াতে তার স্ত্রী ও সন্তাকে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে জানান তিনি।

কাদেনা কোপ স্টেশনকে মোরাতা বলেন, লোকজন বলছে, তোমার সন্তানকে মেরে ফেলা হবে আশা করি। আমার স্ত্রী ও সন্তান সেভিয়ার স্টেডিয়ামে এসেছিল। তাদের পরা জার্সির পেছনে ছিল মোরাতা লেখা। আর তা দেখে লোকজন তাদের প্রতি চিৎকার-চেঁচামেচি শুরু করে। এটা জটিল। আমি বুঝতে পারছি, সুযোগ মিস করার জন্য লোকজন আমাকে টিটকারি দিচ্ছে। তবে তারও একটা সীমা আছে। – স্প্যানিশ কাদেনা কোপ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া