adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই আনসার সদস্যকে বেধরক পেটালো চিকিতসক

ansurডেস্ক রিপোর্ট : রাতে নিরাপত্তার জন্য বাঁশি বাজানোয় বিরক্ত হয়ে দুই আনসার সদস্যকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেধে বেধড়ক পিটিয়ে আহত করেছে এক চিকিতসক ও তার সহযোগিরা। সেই সঙ্গে তাদের পরনের খাকি পোশাকও ছিঁড়ে ফেলেছে।
শনিবার গভীর রাতে দিনাজপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনির আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় তাদের দুজনকে ভর্তি করা হয়েছে পার্বতীপুর উপজেলা হাসপাতালে।
আহতরা হলেন- দিনাজপুরের বাসিন্দা এপিসি আ. হামিদ (৫০) ও ঠাকুরগাঁও জেলার সোহেল রানা (৩৫)। আর তাদের নির্যাতনকারী হলেন- কঠিন শিলা খনি প্রকল্প হাসপাতালের সহকারী চিকিতসক নসিমুল হক।

দায়িত্ব পালনকালে আনসার সদস্যদের নির্মমভাবে পিটিয়ে আহত করার এ ঘটনাটি ধামাচাপা দিতে খনি কর্তৃপক্ষ আনসার ভিডিপি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শী ও আহত আনসার সদস্যরা জানিয়েছেন, আনসারদের ২০ সদস্যের একটি টিম মধ্যপাড়া কঠিন শিলা খনির আবাসিক এলাকায় নিরাপত্তার দায়িত্ব পালন করছেন। ঘটনার সময় শনিবার রাত দেড়টার দিকে আনসার সদস্য সোহেল রানা বাঁশিতে ফুঁ দিয়ে তাদের নিজস্ব ডিউটি পোস্টের টিনের ঘরে আঘাত করেন। এতে ঘুম ভেঙে যায় বলে অভিযোগ করেন ওই আবাসিক এলাকায় বসবাসকারী ওই চিকিৎসক নসিমুল হক। এর কিছুক্ষণ পরে তিনি তার গাড়িচালক আলী, বাবুর্চি আলী হোসেনসহ সপরিবারে নিচে নেমে নিরাপত্তায় নিয়োজিত দুই আনসারকে আটক করেন। পরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর শুরু করেন। পরে তাদের পরিধেয় খাকি পোশাকও ছিঁড়ে ফেলা হয়।
এ ব্যাপারে পার্বতীপুর আনসার ভিডিপি কমান্ডার আ. রাজ্জাক প্রামানিক সাংবাদিকদের বলেন, ‘তিনি ঘটনাটি জেনে আহত আনসার সদস্যদের সঙ্গে হাসপাতালে কথা বলেছেন। চিকিতসক নসিমুলের কাছে ঘটনাটি জানতে চাইলে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা না বলে ফোন বন্ধ করে রেখে দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া