adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেন্দ্র সিং ধোনি এবার বিজেপিতে যোগ দেবেন?

স্পাের্টস ডেস্ক : গত শনিবার গোটা দেশ যখন ৭৪ তম স্বাধীনতা দিবস পালনে ব্যস্ত, আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাতে অবাক হন অনেকেই। কিন্তু কেন এমন সিদ্ধান্ত খোলসা করেননি মাহি। আর এসবের মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় ধোনির রাজনীতিতে নামা নিয়ে শুরু হয়ে গেল জল্পনা। তিনি নাকি খুব শিগগিরই যোগ দেবেন বিজেপিতে। নেটিজেনদের একাংশের এমনই দাবি।

এর মধ্যেই আবার বিজেপি সাংসদ মনোজ তিওয়ারিও এক সাক্ষাৎকারে বলেন, তিনি চান মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে যোগদান করুন। আর সাংসদের এই বক্তব্যে ধোনিকে চলা জল্পনাকেই আরও উসকে দিলো।

মনে করা হচ্ছে, গোটা জল্পনার সূত্রপাত অমিত শাহের একটি টুইট থেকে। ধোনির অবসরের পর টুইটটি করেন তিনি। লেখেন,নিজের খেলা দিয়ে ধোনি লাখ লাখ মানুষকে আনন্দ দিয়েছে। আশা করছি, আগামী দিনে ভারতীয় ক্রিকেটকে আরও অনেক শক্তিশালী করে তুলতে এগিয়ে আসবেন তিনি। তার ভবিষত্যের জন্য অনেক শুভেচ্ছা রইল। বিশ্ব ক্রিকেট হেলিকপ্টার শটটি মিস করবে।’ এরপরই অমিত শাহের সঙ্গে ধোনির একটি পুরনো ছবি পোস্ট করে ধোনির বিজেপিতে যোগদানের জল্পনা বাড়িয়ে দেন নেটিজেনরা।

কেউ সরাসরি লেখেন, শিগগিরই ধোনি বিজেপিতে যোগ দেবেন। কেউ আবার কিছুটা কৌতূহল দেখিয়ে প্রশ্ন তোলেন, তাহলে কি ধোনি বিজেপিতে যাচ্ছেন? আরেক জনের আবার কাতর অনুরোধ, ধোনিকে ঝাড়খ-ের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই। কেউ কেউ আবার দাবি করেন, একই দিনে অবসর নেওয়া সুরেশ রায়নাও বিজেপিতে যোগ দিতে পারেন। – সংবাদপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া