adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে নিয়ে সত্য বলতে আমি দ্বিধা করি না: শহীদ আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : চলতি বছরের মে মাসে কাশ্মীর ইস্যুতে নরেন্দ্র মোদিকে নিয়ে বিরূপ মন্তব্য করেন শহীদ আফ্রিদি। ভারতের প্রধানমন্ত্রীর মস্তিষ্ক করোনাভাইরাসের চাইতেও ক্ষতিকারক উল্লেখ করে ব্যাপক আলোচনার জন্ম দেন পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার।

সেই রেশ কাটতে না কাটতে আবারো বিতর্ক উসকে দিয়েছেন আফ্রিদি। ক্রিকেট পাকিস্তানকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি সাফ জানিয়ে দিয়েছেন সত্য বলতে কখনোই পিছপা হবেন না। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধেও এই নীতি বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।

নিজের মতামত প্রকাশে অবিচল থাকার কথা জানিয়ে আফ্রিদি বলেন, সবসময় সত্যি কথা বলা উচিত। মানবতা সব কিছুর ওপরে। তাই কখনো নিজের মতামত প্রকাশ করতে দ্বিধাবোধ করি না, সেটা ভারতকে নিয়ে হলেও।- ক্রিকফ্রেঞ্জি

মে মাসে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে গিয়েছিলেন শহীদ আফ্রিদি। সেখানে গিয়ে এক জনসভায় মোদিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। আফ্রিদি বলেছিলেন, আমি আজ একটা সুন্দর গ্রামে এসেছি। আমি খুব আনন্দ পেয়েছি এখানে এসে। আমি আপনাদের এখানে আসব বলে অনেকদিন থেকেই পরিকল্পনা করেছিলাম। এক ভয়ঙ্কর মহামারিতে ছেয়ে গেছে। কিন্তু তার থেকেও বড় রোগ লুকিয়ে রয়েছে মোদির মনে। সেটা করোনাভাইরাসের চেয়েও ক্ষতিকারক।

মোদির প্রতি বিদ্বেষ অবশ্য এটাই প্রথম নয় আফ্রিদির। এর আগে পাকিস্তান এবং ভারতের মধ্যকার ক্রিকেটীয় সম্পর্ক নিয়েও মোদিকে দোষারোপ করেছিলেন তিনি। মোদি যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দুই দেশের সম্পর্কের উন্নতি হবে না বলে উল্লেখ করেন আফ্রিদি। তিনি বলেন, যতদিন মোদি ক্ষমতায় আছেন, ততদিন ভারত-পাকিস্তান সম্পর্কের কোনো উন্নতি সম্ভব হবে না। -ক্রিকেট পাকিস্তান/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া