adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার বিয়ে করছেন কারিশমা কাপূর!

1karismaবিনোদন ডেস্ক : মিডিয়া ব্যক্তিদের নানা ভাবে খবরের শিরনাম হতে দেখা যায়। সেরকমই শিরনাম হওয়ার মতো একটি ঘটনা এবার ঘটালেন কাপূর কন্যা কারিশমা কাপূর। বেশ কয়েকদিন ধরেই আরব সাগরের তীরে কান পাতলেই শোনা যাচ্ছিল একটি গুঞ্জন। দীর্ঘদিন ধরে সঞ্জয় কাপূরের সঙ্গে ভাঙন ধরা সম্পর্কের একেবারেই ইতি টানতে খুব আগ্রহী হয়ে উঠেছেন এ কাপূর কন্যা।

লোক মুখে প্রায় শোনা যেত সঞ্জয় কাপূরের বিভিন্ন সময় বিভিন্ন সম্পর্কে জড়িয়ে পড়ার কথা। এবার শোনা যাচ্ছে নিজের জীবনে ফের প্রিন্স চার্মিংয়ের খোঁজ পেয়েছেন কারিশমাও। ৩৯ বছরের এ অভিনেত্রী এখন বেশ অনেকটাই সময় কাটাছেন সন্দীপ তোষিনওয়ালা নামের এক ব্যক্তির সঙ্গে। তিনি কোনও এক বিখ্যাত ফার্মাসিউটিকল সংস্থার সিইও হিসেবে কর্মরত আছেন।
 
তবে কারিশমার জীবনের নতুন সঙ্গীও নাকি বিবাহিত। তারও চলছে এখন স্ত্রীর সঙ্গে ডিভোর্সের মামলা। সন্দীপ তোষিনওয়ালারও রয়েছে দুটি সন্তান । কারিশমার সঙ্গে সন্দীপের দেখা হয়েছিল কোনও এক পার্টিতে। তারপর থেকেই তাঁরা একে অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠে। শোনা যাচ্ছে একে অপরের সঙ্গেও নাকি খুব ভাব গড়ে উঠেছে। পছন্দেরও রয়েছে অনেক মিল। সবকিছু যদি ঠিক ঠাক ভাবে চলতে থাকলে আমরা খুব শীঘ্রই আবার করিশমাকে ছাদনা তলায় দেখার প্রহর গুনতে পারি। দুটি সন্তানের দায়িত্ব ছেড়ে আবার দুটি সন্তানের দায়িত্ব নিতে যাওয়া এই সুপার হিরোইন কারিশমা কাপূরকে ফের দেখা যাবে বধূ রূপে।
 
২০০৩ সালে সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয়েছিল তরুণি কারিশমার। তখন সঞ্জয় কপূর ছিলেন দুই সন্তান বাবা। এবং তার স্ত্রী হতে ডিভোর্স প্রাপ্ত। তবে মনে করা হচ্ছে যেহেতু সন্দীপ ও করিশমা দুজনেই সমান সমান অবস্থানে আছে তাহলে এবার আর কোন অসুবিদে হওয়ার কথা নয়। তবে একই রকম পরিস্থিতির মধ্যে দিয়ে সময় যাওয়ার কারণে তারা দুজনে একে অপরের বেশি কাছাকাছি এসে পড়েছে বলেও শুনা যাচ্ছে। দুপক্ষের বাড়ি থেকেও এই সম্পর্কের বিষয় সম্মতি আছে বলে জানিয়েছেন তার দুজনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া