adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনার মাঠে খেলতে রাজি নয় নাপোলি

স্পোর্টস ডেস্ক : স্পেনে নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছে ইতালির ফুটবল ক্লাব নাপোলি। চ্যাম্পিয়ন্স লিগের ফিরতে লেগ খেলতে বার্সেলোনার মাঠে যাওয়ার কথা তাদের। তবে ক্লাবটির প্রেসিডেন্ট আউরেলিয়ো দি লরিয়েন্তি বলেছেন, এই সময়ে বার্সেলোনায় গিয়ে খেলা তাদের ঠিক হবে না।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে ৮ আগস্ট ন্যু ক্যাম্পে মুখোমুখি হওয়ার কথা নাপোলি-বার্সার। প্রথম লেগে নাপোলির মাঠে ১-১ গোলে ড্র করেছিল বার্সেলোনা। পরের রাউন্ডে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ এই ম্যাচ পর্তুগাল বা জার্মানিতে সরিয়ে নেওয়ার প্রস্তাব দিয়েছে নাপোলি।

সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেস (এপি) জানিয়েছে, নাপোলির স্বত্বাধিকারী ও প্রেসিডেন্ট লরিয়েন্তিস এই সময়ে স্পেনের খেলা আয়োজন নিয়ে রীতিমতো ক্ষুব্ধ, স্পেন থেকে ভীতি জাগানিয়া সব খবর পাচ্ছি আর তারা এমন ভাব করছে যেন কিছুই হয়নি। আমাদের এখন একটাই কথা মনে হচ্ছে, বার্সেলোনা যাওয়া ঠিক হবে না। তারচেয়ে পর্তুগাল, জার্মানি বা জেনেভা নিরাপদ।

স্পেনের স্বাস্থ্য মন্ত্রী সালভাদর ইলা বৃহস্পতিবার জানান, স্পেনে সাম্প্রতিক সংক্রমণের ৬০ শতাংশই উত্তরপূর্ব অঞ্চলের কাতালুনিয়া রাজ্যে। যে রাজ্যের সবচেয়ে বড় শহর বার্সেলোনা। স্পেনের কাতালুনিয়া রাজ্যের সরকার অবশ্য জীবাণুমুক্ত পরিবেশে দর্শকশূন্য মাঠে খেলা নিরাপদ দেখছে। তারা জানিয়েছে যে ধরনের সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে তাতে খেলোয়াড়দের আক্রান্তের সম্ভাবনা নেই।

কিন্তু এসব কথায় ভরসা পাচ্ছে না লউরিয়েন্তেস। তার একটাই কথা খেলা সরিয়ে নেওয়া হোক ‘নিরাপদ’ ভেন্যুতে, ‘উয়েফা তো আগেই বলেছিল, চ্যাম্পিয়ন্স লিগের চূড়ান্ত পর্ব পর্তুগালে হবে। আর ইউরোপা লিগ জার্মানিতে। এই দুই দেশের যেকোনো এক জায়গায় আমরা খেলতে রাজি আছি। – অ্যাসোসিয়েট প্রেস/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া