adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলিটে রাজন হত্যা : কামরুলকে দেশে আনা হচ্ছে বৃহস্পতিবার

rajo_86530ডেস্ক রিপোর্ট : সিলেটে বহুল আলোচিত শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুল ইসলামকে আগামী ১৫ অক্টোবর বৃহস্পতিবার দেশে ফিরিয়ে আনা হচ্ছে। এজন্য আজ রাতে সৌদি আরব যাচ্ছেন তিন পুলিশ কর্মকর্তা। পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সদর দপ্তর) মাহবুবুল করিমের নেতৃত্বে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আ ফ ম নিজাম উদ্দিন আজ রাতে সৌদি যাচ্ছেন।

রাত ৪টায় হযরত শাহ জাহলাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে এই তিন পুলিশ কর্মকর্তার সৌদি যাওয়ার কথা রয়েছে।

এসএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বিষয়টি নিশ্চিত করে জানান, আমি গত কয়েক দিন থেকেই ঢাকায় অবস্থান করছি। রোববার রাত ৪টায় একটি ফ্লাইটে আমরা সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করব। আগামী ১৫ তারিখ কামরুলকে নিয়ে আমরা দেশে ফিরছি।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অপবাদে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে। পেটানোর দৃশ্য নিজেরাই ভিডিওচিত্রে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। পরে ছেড়ে দেয়া ভিডিও দেখে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। অবস্থা বেগতিক দেখে সৌদি আরব পালিয়ে যায় প্রধান অভিযুক্ত কামরুল ইসলাম। তাকে পালিয়ে যেতে সহযোগিতার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। বর্তমানে রিয়াদে আটক অবস্থায় রয়েছে কামরুল। সৌদি সরকারও তাকে ফিরিয়ে দিতে সম্মত হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া