adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঋষির কাপুরের চেয়ে বেশি কষ্ট দিচ্ছে ইরফানের মৃত্যু: অমিতাভ বচ্চন

বিনােদন ডেস্ক : অমিতাভ বচ্চনের চেয়ে সদ্য প্রয়াত ঋষি কাপুর অল্প কয়েক বছরের ছোট। ইরফান খানের সঙ্গে বয়সের ফারাক আরও বেশি। একজন বিগ বি’র দীর্ঘদিনের বন্ধু, আত্মীয় ও সহ-অভিনেতা। অন্যজন শুধুই স্নেহভাজন সহ-অভিনেতা।

অমিতাভ দুজনকে স্মরণ করলেন একই ইনস্টাগ্রাম পোস্টে। জানান, দুজনেই তার বুকের খুব কাছের। তার মধ্যেও বেশি করে কষ্ট দিচ্ছে ইরফানের না থাকা। ঋষির বয়স হয়েছিল। জীবনের অনেকটাই তিনি দেখার সুযোগ পেয়েছেন। বেঁচে থাকলে হয়তো আরও ভলো ভালো চরিত্রে অভিনয় করতেন। কিন্তু ইরফান যে আরও টাটকা।

শুধু বলিউডে নয় হলিউডেও ছিল ইরফানের অনায়াস গতিবিধি। সুযোগ পেলে আরও অনেক কিছুই দেখাতে পারতেন। কিন্তু সেই সুযোগটাই পেলেন না। তাই বেশি কষ্ট হচ্ছে?

অমিতাভ বচ্চন এই দুই তারকার সঙ্গে অভিনয় করেছেন। ঋষির সঙ্গে জুটি বেঁধে করেছেন কাভি কাভি, অমর আকবর অ্যান্টনি, নসিব, কুলি-র মতো ছবি। কয়েক বছর আগে একসঙ্গে ফেরেন ‘১০২ নট আউট’ দিয়ে। সেখানে বিগ বি’র ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋষি কাপুর।

হাসপাতালে ঋষি কাপুর যাননি অমিতাভ বচ্চন। কেন বন্ধুকে দেখতে যাননি তিনি? অমিতাভ এই প্রসঙ্গে অন্য পোস্টে লেখেন, কী করে রোমান্টিক হিরোর মুখের ওই করুণ হাসি দেখতেন! কারণ, তিনি জানতেন, শেষ সময়েও ঋষির পাতলা, লালচে ঠোঁটের কোণে একফালি হাসি লেগেই থাকবে।

তবে প্রকৃত কারণ জানানোর আগে দুবার টুইট মোছেন অমিতাভ। জানান, আসল কথা জানানোর সময় আসেনি এখনো। তিনিও মানসিক দিক থেকে প্রস্তুত নন।

২০১৫ সালে ‘পিকু’তে ইরফান খানের সঙ্গে অভিনয় করেন অমিতাভ বচ্চন। বুধবার মৃত্যুর খবর শুনে জানান, খুবই কষ্ট হচ্ছে তার। বিশ্ব চলচ্চিত্রে ইরফানের অনেক অবদান। তার প্রয়াণে সৃষ্টি হয়েছে শূন্যতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া