adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দেশে কোনো গুম-হত্যা হয় না: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক : বিএনপির গুম-খুনের অভিযোগের সমালোচনা করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দাবি করেছেন দেশে কোনো গুম বা হত্যা হয় না। যাদের গুম করা হয়েছে বলে বিএনপি অভিযোগ করছে, তারা আইনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।
রোববার সন্ধ্যায় রাজধানীর ভাষানটেক থানার কৃষকলীগ কার্যালয়ের সামনে কৃষকলীগের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এখন দেশে কোনো দুর্নীতি নেই, সন্ত্রাসী কর্মকাণ্ড নেই, চাঁদাবাজি-রাহাজানি নেই। তবে মাদক-সেবীদের আখড়া আছে। সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা এসব মাদকসেবীদের ধরিয়ে দিন। তারা যে দলেরই হোক না কেন প্রশাসন কাউকে ছাড় দেবে না। কারণ মাদক মেধাবীদের নষ্ট করে দেয়।
প্রতিমন্ত্রী বলেন, যেহেতু দেশে সন্ত্রাস-চাঁদাবাজি নেই সুতরাং দয়া করে কেউ দাঙা-ফ্যাসাদ সৃষ্টি করবেন না। তাহলে সরকার দৃঢ়ভাবে তা মোকাবেলা করবে।
বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের দেশে না ফেরা সম্পর্কে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, তারেক একজন ফেরারি আসামি হয়ে যুক্তরাজ্যে বসে উল্টা-পাল্টা কথা বলেন। সাহস থাকলে দেশে আসুক। এসে আইনি লড়াই করুক। সরকারের পক্ষ থেকে তার দেশে ফেরায় কোনো বাধা নেই।
তিস্তা অভিমুখি বিএনপির লংমার্চের সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, তাদের লংমার্চ ছিল ভুয়া। লংমার্চের নামে তারা গাড়ি মার্চ করেছে। এসব লংমার্চ টংমার্চে কোনো লাভ হবে না। আমরা ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করবে।
ভাষানটেক থানার কৃষকলীগ সভাপতি এস এম সাদেক হোসেন সাদীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল হক রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক সমীর চন্দ্র চন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, কৃষিবিদ বিশ্বনাথ সরকার সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহুল হোসেন সাচ্চু প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া