adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান খান প্রতিশোধ চান

IMRAN -CRICKস্পোর্টস ডেস্ক : হার সব সময়ই লজ্জাজনক। তবে সেটা যদি হয় বড় ব্যবধানে তাহলে তো কথাই নেই। চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বের ম্যাচে ভারতের কাছে ১২৪ রানের (বৃষ্টি আইনে) বড় ব্যবধানে হেরেছিল পাকিস্তান। ওই হারের পর হতাশা প্রকাশ করেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরান খান। হার নিয়ে তেমন কষ্ট না থাকলেও হারের ধরন ও ব্যবধান দেখে তিনি খুবই কষ্ট পান।
ভারতের ৩১৯/৩ রানের জবাবে পাকিস্তান মাত্র ১৬৪ রানে অলআউট হয়। তবে ভারতের কাছে ওই হারের প্রতিশোধ ফাইনালে নিতে বললেন ইমরান খান। ১৮ জুন রোববার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে মুখোমুখি হবে প্রতিবেশি দুই দেশ ভারত ও পাকিস্তান।
ফাইনালে প্রতিশোধ নেয়া নিয়ে বর্তমানে রাজনীতিবিদ ইমরান খান বলেন, আমরা গ্রুপ পর্বে ভারতের কাছে খুবই বাজেভাবে হারি। ফাইনালে ওই হারের প্রতিশোধ নিয়ে আমাদের গর্ব ফেরানোর দারুণ এক সুযোগ সামনে এসেছে। গ্রুপপর্বে আমাদের হারটি ছিল সত্যিই লজ্জাজনক। অবশ্য তারপর আমরা ঘুরে দাঁড়িয়েছি। ১৯৯২ সালে পাকিস্তানকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক বর্তমান অধিনায়ককে পরামর্শ দিলেন।
তিনি বলেন, ভারতের অনেক ভালো ব্যাটিং লাইন আপ। পাকিস্তান টস জিতলে ভারতকে আগে ব্যাটে পাঠানো ঠিক হবে না। তারা আগে ব্যাটিংয়ে গেলে অনেক বড় স্কোর দাঁড় করে ফেলবে। এতে আমাদের ওপর অনেক চাপ বেড়ে যাবে। আমাদের ব্যাটসম্যানরা বড় লক্ষ্য তাড়া করতে নেমে ভেঙে পড়তে পারে। এতে টস জিতলে পাকিস্তানের আগে ব্যাটিং করা ভালো হবে। আমাদের শক্তিটা বোলিংয়ে। এরপর ভারতকে আমাদের বোলিং দিয়ে চেপে ধরা যাবে। আমাদের ব্যাটিংটা বোলিংয়ের মতো শক্তিশালী নয়।
পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক আরো বলেন, আমি সরফরাজের নেতৃত্বে মুগ্ধ। একটা দল কোণঠাসা হয়ে পড়ার পর সে যেভাবে পাকিস্তানকে ফাইনালে তুলেছে তা এক কথায় অসাধারণ। -ইন্টারনেট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া