adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসিনকে খরচ দেবেন না সামি

স্পোর্টস ডেস্ক : ভারতীয় পেসার মোহাম্মদ সামির ও তার স্ত্রী হাসিন জাহানের বিতর্ক যেন থামছেই না। সোমবার আলিপুর আদালতের তৃতীয় বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট নেহা শর্মার এজলাসে সামির বিরুদ্ধে হাসিনের ভরণপোষণ মামলার শুনানি হয়েছে। ইংল্যান্ড সফরে থাকায় এদিনের শুনানিতে সামি অনুপস্থিত থাকলেও হাজির ছিলেন তার স্ত্রী হাসিন।

এ সময় দুই পক্ষের আইনজীবী নিজেদের স্বপক্ষে যুক্তি দিয়েছেন। তবে বিচারক সব শুনলেও এদিন কেনো রায় দেননি। ১৬ আগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। ক্রিকেটার সামির মেয়ে আইরার খরচ দিতে রাজি থাকলেও হাসিনের জন্য কোনোরকম ভরণপোষণ দেওয়ার পক্ষপাতী নন।

এ ব্যাপারে তার আইনজীবী সেলিম রহমান বলেন, এই মুহূর্তে হাসিন ২৫ কোটি টাকা বাজেটের দুটি সিনেমায় চুক্তিবদ্ধ রয়েছেন। মডেলিং করছেন। আমাদের পক্ষ থেকে আদালতে সে সব নথি পেশ করা হয়েছে। শুধু তাই নয়, সামি ও হাসিনের বিয়ের প্রশংসাপত্রও আমরা জমা করেছি। যেখানে রেজিস্ট্রির সময় হাসিন নিজেকে অবিবাহিত বলে দাবি করেছিলেন। অথচ তার আগের পক্ষের স্বামী ও দুই মেয়ে রয়েছে। এটাও প্রতারণার শামিল। সামি আগেও জানিয়েছেন, উনি মেয়ের খরচ দিতে রাজি। কিন্তু হাসিনের কোনো খরচ দেবেন না।

এদিকে হাসিনের আইনজীবী জাকির হোসেন যদিও এ সব নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন, বিচারপতি দুই পক্ষের মতামত শুনেছেন। আমরা নিজেদের স্বপক্ষে যুক্তি দিয়েছি। বর্তমানে হাসিনের কোনো আয় নেই। সেই তথ্যও জানিয়েছি।

এদিকে হাসিন অভিযোগ করেন, মামলার মোড় ঘোরাতে সামি তার ব্যক্তিগত জীবনে আক্রমণ করছেন। তিনি বলেন, আমার ফেসবুকের ছবি নিয়ে ব্যক্তিগত কুৎসা ছড়ানোর চেষ্টা করছে সামি। তবে আমি হাল ছাড়ছি না। এই লড়াইয়ের শেষ দেখে ছাড়ব। বিচারবিভাগের প্রতি পূর্ণ ভরসা রয়েছে। -আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া