adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সামিরার আইটেম গান

mvwgivi AvB‡Ug Mvbবিনোদন ডেস্ক : চলতি বছরের প্রথম দিকেই বিয়ে করে সংসার শুরু করেছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডি। এ কারণেই এক মাসের বিরতিতে ছিলেন তিনি।
এদিকে এরই মধ্যে ইউরোপে স্বামীর সঙ্গে নিজের হানিমুন সফরও সেরেছেন তিনি। এবার দীর্ঘ বিরতির পর অভিনয়ে আবারও মনোযোগী হয়েছেন সামিরা। তবে এখন থেকে খুব বেছে বেছে কম ছবিতে অভিনয় করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সে ধারাবাহিকতায় চলতি বছর একটি ছবিতে দেখা যাবে এ অভিনেত্রীকে।
ছবির নাম হলো ‘নাম’। পরিচালনা করছেন আনিজ বাজমি। এখাানে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সামিরা রেড্ডিকে। আর সম্প্রতি এ ছবির শুটিংয়ের মাধ্যমেই বলিউডে আবারও ফিরলেন এ অভিনেত্রী।
সম্প্রতি তিনি এ ছবির জন্য একটি আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। এ গানে বেশ খোলামেলা রূপে দেখা যাবে তাকে। এ গানটি গেয়েছেন সুনিধি চৌহান। বড় আয়োজনের এ আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য। গানটিতে ৫০ জন নৃত্যশিল্পীর সঙ্গে পারফরম করেছেন সামিরা।
এরকম একটি বিগ বাজেটের ছবির মাধ্যমে ফেরায় অনেক খুশি সামিরা। ছবিটি চলতি বছরের আগস্টে মুক্তির কথা রয়েছে। এখানে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অজয় দেবগনের সঙ্গে ক্যামেরাবন্দিও হয়েছেন সামিরা। টানা আরও প্রায় এক সপ্তাহ এ ছবির শুটিং করতে হবে সামিরাকে। এ ছবিতে অভিনয় বিষয়ে সামিরা রেড্ডি বলেন, অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভাল লাগছে।
বিশেষ করে ফিরেই এরকম সুন্দর আয়োজনের একটি আইটেম গানে পারফরম করাটা আমার জন্য বড় ব্যাপার ছিল। ভালভাবে এর কাজ শেষ করতে পেরেছি। আবেদনময়ী চরিত্রেই এখানে আমাকে দেখা যাবে। এছাড়া এখানে প্রথমবারের মতো আমি অজয়ের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছি। আশা করছি দর্শকদের ভাল লাগবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া