adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তাবিষয়ক কমিটির সঙ্গে আইজিপির বৈঠক

Australia- cricketনিজস্ব প্রতিবেদক : অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিরাপত্তাবিষয়ক কমিটির সঙ্গে বৈঠক করেছেন আইজিপি এ কে এম শহীদুল হক। ১৬ মে মঙ্গলবার সকালে পুলিশ সদর দফতরে বৈঠকটি অনুষ্ঠিত হয়।
এসময় পুলিশ সদর দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সহেলী ফেরদৌস বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।
অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সফরকে সামনে রেখে বাংলাদেশের নিরাপত্তা পর্যবেক্ষণ করতেই ঢাকায় এসেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার দুর্নীতি ও নিরাপত্তাবিষয়ক পরামর্শক শন ক্যারল।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০১৫ সালের অক্টোবরে দুটি টেস্ট খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। তবে নিরাপত্তা ইস্যুতে শেষ পর্যন্ত সফরটি স্থগিত করে অস্ট্রেলিয়া। তবে গেল বছর ইংল্যান্ডের বাংলাদেশ সফর চলাকালীন আবারও বাংলাদেশে এসে নিরাপত্তা ও অন্যান্য সুযোগ-সুবিধা দেখে ইতিবাচক মনোভাব প্রকাশ করেন তারা। এবার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে আবারও নিরাপত্তা পরিকল্পনা পর্যবেক্ষণ করতে সোমবার রাতে ঢাকায় এসেছেন শন ক্যারল।
সহেলী ফেরদৌস জানান, সকালে পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হকের সঙ্গে শন ক্যারলের বৈঠক হয়েছে। বৈঠক থেকে নিরাপত্তার ইস্যুতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া