adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুধু বদি নয়, প্রমাণ পেলে সরকারি দলের প্রভাশালীকেও আইনের আওতায় আনা হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কেবল সংসদ সদস্য আবদুর রহমান বদি কেনো, সরকারি দলের যতই প্রভাশালী হোক প্রমাণ পেলে তাদের আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, আওয়ামী লীগ কখনো বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের সমর্থন করে না ।

বৃহস্পতিবার ( ২৪মে) রাজধানীর মানিক মিয়া এভিনিউ, সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন এবং বিআরটিএ পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মাদকবিরোধী অভিযানে প্রধানমন্ত্রী নিজে মাদকবিরোধী অভিযানে সমর্থন জানিয়েছে, সেই অভিযানের অবশ্যই সমর্থন করি । কিন্তু বিচার বহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করে না আওয়ামী লীগ। মাদকের সাথে যত ক্ষমতাশালী জড়িত থাক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না তাদের কে আইনের আওতায় আনা হবে।

মাদকের সাথে (কক্সবাজার-৪) আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি জড়িত আছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন সাংসদকে প্রমাণ ছাড়া কখনো গ্রেফতার করা যায় না । কিন্তু কাউকে ছাড় দেয়া হবে না। সংসদ সদস্য বদির যদি জড়িত থাকে প্রমাণ পাওয়া গেলে কাউকেই ছাড় দেয়া হবে না সে যত শক্তিশালীই হোক।

তিনি বলেন, রাজনৈতিক দলগুলোকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে সচ্চার হওয়া উচিত। মাদকের বিরুদ্ধে বিএনপি একটি শব্দও উচ্চারণ করেনি। মাদকের বিরুদ্ধে যখন সরকার উদ্যোগ নিয়েছে বিএনপি কাছে তখন এটা ভাল লাগছে না। সরকার কোনো ভালো কাজই বিএনপির লাগেনা। জনগণের কাছে প্রশংসিত হলেও বিএনপির কাছে ভালো লাগেনা। মাদক বিরোধী দের কাছে অস্ত্র আছে তার একটি শক্তিশালী চক্র তখনই নীরব ভূমিকা পালন করতে পারে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া