adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া প্যারালাইজড এবং অন্ধ হয়ে যেতে পারেন : আশঙ্কা ব্যক্তিগত চিকিৎসকদের

ডেস্ক রিপাের্ট : নার্ভ চাপা পরার কারণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডান হাতের চেয়ে বাম হাত বেশি দুর্বল। এ অবস্থায় তার শরীর আরো খারাপ হয়ে প্যারালাইজড হয়ে যেতে পারে। যেখোনে রাখা হয়েছে সেখানে তার চিকিৎসা সম্ভব নয় বলে জানিয়েছেন নিউরো সার্জন ওয়াহিদুর রহমান। তিনি যেকোনো সময় অন্ধ হয়ে যেতে পারেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. কুদ্দুস।

শনিবার বেলা পৌনে ১২ টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সংবাদ সম্মেলনে তার ব্যক্তিগত চিকিৎসকরা এসব তথ্য জানান।

বিএনপি বলছে, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে সুচিকিৎসার সুযোগ দিন। তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে দিন।

কারাবন্দি বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিশেষজ্ঞ চিকিৎসকদের দেয়া পরামর্শের ফাইলটি প্রধানমন্ত্রীর দপ্তরে পড়ে আছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। তিনি পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। রাজধানীর পুরনো ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ অস্থায়ী আদালতের বিচারক মো. আখতারুজ্জামান আলোচিত এ মামলায় ৬৩২ পৃষ্ঠার রায় ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া