adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসিকে ধরে রাখতে বার্সেলোনার প্রাণপণ চেষ্টা

স্পোর্টস ডেস্ক : আর মাত্র দিন পনের বাকি লা লিগার নতুন মৌসুম মাঠে গড়াতে। লিগের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনা এখনো পারেনি লিওনেল মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করতে। গ্রীষ্মকালীন দলবদলের মৌসুম শেষের আগে হবে তো? ক্লাব কর্তৃৃপক্ষ অবশ্য দারুণ আশাবাদী। সভাপতি হুয়ান লাপোর্তা আগের মতোই বললেন, আর্জেন্টাইন তারকার সঙ্গে নতুন চুক্তির বিষয়ে আলোচনা খুব ভালোমতো এগোচ্ছে।

গত ৩০ জুন বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় মেসির। তার আগে থেকেই এই একই কথা বলে আসছেন লাপোর্তো। জুনের শেষ সপ্তাহে চুক্তি সারতে মেসিকে তখন কাতালান ক্লাবটি তাগাদা দিয়েছিল বলে গণমাধ্যমে খবর আসে। তবে কোপা আমেরিকা খেলতে জাতীয় দলে ব্যস্ত থাকায় সেসব নিয়ে মাথা ঘামাননি ক্লাবটির ইতিহাসের সফলতম ফুটবলার।

পরে গত জুলাইয়ের মাঝামাঝি সংবাদ মাধ্যমের খবর বের হয়, বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করতে রাজি হয়েছেন আর্জেন্টাইন তারকা। কিছু জটিলতা যদিও আছে, তবে শিগগিরই সেসব মিটে যাবে।

এরপর তিন সপ্তাহ পেরিয়ে গেছে, কিন্তু এখনও তেমন অগ্রগতির খবর আসেনি। তাহলে কী মেসিকে নতুন করে দলে টানতে নতুন কোনো জটিলতায় পড়েছে বার্সেলোনা? সোমবার (২ আগস্ট) ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমেরসন রয়ালের প্রেজেন্টেশনের এক পর্যায়ে মেসিকে নিয়ে শঙ্কা, সংশয় উড়িয়ে দিলেন লাপোর্তা। [৬] আমরা যতটা সম্ভব তার সবকিছুই করছি এবং সবকিছু ভালোমতো এগোচ্ছে। সবকিছু ঠিক পথেই আছে। আমাদের সবার বিশ্বাস, চুক্তি হবে। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া