adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সন্ত্রাসবাদী হামলায় শহীদ পরিবারের সন্তানদের পড়াশুনার দায়িত্ব নিতে চান শেবাগ

স্পোর্টস ডেস্ক : একটা সন্ত্রাসবাদী হামলায় গোটা ভারতবর্ষ এখন ঐক্যবদ্ধ। পাক মদদপুষ্ট জঙ্গিগোষ্ঠী জইশ-ই-মহম্মদের ঘৃণ্য হামলার বলি তরতাজা চল্লিশেরও বেশি জওয়ানের প্রাণ। পুলওয়ামার জঙ্গি হামলাকে কাপুরুষোচিত আখ্যা দিয়ে শহীদ জওয়ানদের পাশে দাঁড়াচ্ছে দেশের বিভিন্ন মহল। পিছিয়ে নেই দেশের ক্রীড়ামহলও। অবন্তীপুরার ঘটনায় মর্মাহত দেশের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ টুইট করে শোকজ্ঞাপন করেছিলেন আগেই। এবার বীর শহীদ জওয়ানদের ছেলেমেয়েদের পড়াশুনার দায়িত্বভার নিতে আগ্রহ প্রকাশ করলেন তিনি।

ঝাজ্জরে নিজের আন্তর্জাতিক স্কুলে শহীদ সন্তানদের পড়াতে চান তিনি। পুলওয়ামার ঘটনায় শহীদপরিবারের পাশে দাঁড়িয়ে শেবাগের এই ঘোষণা দৃষ্টান্ত স্থাপন করল। টুইটারে শনিবার তিনি লেখেন, আমরা যাই করি না কেন তা পর্যাপ্ত হবে না। কিন্তু পুলওয়ামায় বীর শহীদজওয়ানদের সন্তানদের লেখাপড়ার দায়িত্বভারটুকু আমি নিতে প্রস্তুত। ঝাজরে আমার স্কুলে ছোট ছোট ছেলেমেয়েরা তাদের পড়াশুনার পাঠ নিলে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করব। উপত্যকায় মর্মান্তিক ঘটনার পর শেবাগের এই ঘোষণা স্বাভাবিকভাবে হৃদয় ছুঁয়ে যায় দেশবাসীর।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপত্যকায় সন্ত্রাসবাদী হামলায় শহীদ হন ৪০ জন সিআরপিএফ জওয়ান। ঘটনার পর হামলার দায় স্বীকার করে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। মর্মাহত জাতীয় দলের সাবেক এই ওপেনার এরপর টুইটারে শোকবার্তায় জানান, জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের কাপুরুষোচিত হামলা এবং বীর জওয়ানদের শহীদহওয়ার ঘটনায় আমি ব্যথিত। কোন শব্দই এই বেদনা বোঝানোর জন্য যথেষ্ট নয়। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।

পিছিয়ে নেই বক্সার বিজেন্দর সিংও। হরিয়ানা পুলিশে কর্মরত অলিম্পিক পদকজয়ী এই বক্সার তার একমাসের বেতন শহীদ পরিবারের হাতে তুলে দিতে চান। অবন্তীপুরায় সিআরপিএফ কনভয় ও বাসে নৃশংস হামলায় দুঃখপ্রকাশ করে তিনি জানান, আমি আমার একমাসের বেতন শহীদ জওয়ানদের পরিবারের হাতে তুলে দিতে চাই। সবাই এভাবেই শহীদ জওয়ানদের পরিবারের পাশে এসে দাঁড়িয়ে তাদের আত্মত্যাগের জন্য গর্বিত হই। -আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া