adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তির অপেক্ষায় ২০১৭র বলিউডের সেরা সিনেমা গুলো

binodonবিনোদন ডেস্ক : ২০১৬ সালে বলিউডে দাঙ্গাল, পিঙ্ক, এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, নীরজা, রুস্তম, সরবজিৎ-এর মতো বক্স অফিসে ঝড় তোলা সিনেমা পেয়েছে।

আর সেই রেশ ধরে ২০১৭ সালেও পরপর অনেকগুলি বলিউড সিনেমা আসতে চলেছে যা বক্স অফিস কাঁপিয়ে ছাড়বে।  তবে এই বছর, দুই খানের সিনেমার খোঁজ এখনো মেলেনি। সালমান নিজের তারিখ বুক করে রাখলেও। শাহরুখ খান ও আমির খান এখনো অনিশ্চিত। এদিকে শাহরুখ ব্যস্ত আছে আনুশকার সাথে ‘দ্যা রিং’ নিয়ে।

সংক্ষেপে দেখে নেই মুক্তির তারিখ পাওয়া কাঙ্ক্ষিত সিনেমাগুলি:

বাহুবলী : দ্য কনক্লুশন
নিশ্চিত ভাবে এবছরের অন্যতম বড় সিনেমা হতে চলেছে বাহুবলীর দ্বিতীয় ভাগ। প্রথম সিকোয়েল নিয়ে যে উত্তেজনা তৈরি হয়েছিল তার পরে দ্বিতীয় তথা শেষ ভাগ নিয়ে যেন আগ্রহ মাত্রা ছাড়িয়েছে। কাটাপ্পা কেন মেরেছে বাহুবলীকে? এই প্রশ্নের উত্তর পেতে হলে সিনেমাটি আপনাকে দেখতেই হবে। এবছর ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পেতে চলেছে।

জলি এলএলবি ২
অক্ষয় কুমার অভিনীত এই সিনেমা নিয়ে প্রথম থেকেই দর্শকদের মনে আগ্রহ তৈরি হয়েছে। এটি এবছর অক্ষয়ের প্রথম সিনেমা যা মুক্তি পেতে চলেছে। সিনেমাটি হলে আসছে ১০ ফেব্রুয়ারি।

নাম শাবানা
নীরজ পাণ্ডের বেবী সিনেমার পরে এই সিনেমায় তাপসী পান্নুকে দারুণ অ্যাকশন করতে দেখা যাবে। এর পরিচালক শিবরাম নায়ার। সিনেমাটি মুক্তি পাবে ৩০ মার্চ।

টিউবলাইট
সালমান খানের সিনেমা টিউবলাইট এ বছরের ঈদের সময়ে ২৩ জুন মুক্তি পেতে চলেছে। সিনেমার পরিচালক কবীর খান। তাই সিনেমাটি দেখবেন এই নিয়ে দ্বিধা থাকতে পারে না।

রঙ্গুন
কঙ্গনা রানাউত, শাহিদ কাপুর ও সাঈফ আলি খান অভিনীত ও বিশাল ভরদ্বাজ পরিচালিত এই সিনেমা দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ের এক ত্রিকোণ প্রেমের গল্প নির্ভর ছবি। সিনেমাটি মুক্তি পাবে ২৪ ফেব্রুয়ারি।

জগ্গা জাসুস
অনুরাগ বসুর এই সিনেমায় ফের একসঙ্গে কাজ করেছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। সিনেমাটি মুক্তি পাবে ৭ এপ্রিল।

সরকার থ্রি
রাম গোপাল বর্মাকে নিয়ে স্যোশাল মিডিয়ায় যতই হাসিঠাট্টা হোক না কেন, সরকার সিরিজের আগের সিনেমাগুলি কিন্তু দারুণ জনপ্রিয় হয়েছে। এবার আসছে সরকার থ্রি। সিনেমার মুক্তি ১৭ মার্চ।

পদ্মাবতী
রাম-লীলা, বাজিরাও মাস্তানির পরে ফের একবার পদ্মাবতী সিনেমায় একসঙ্গে অভিনয় করতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর পরিচালকও সেই সঞ্জয় লীলা বনশালী। এই সিনেমায় অভিনয় করছেন শাহিদ কাপুরও। সিনেমার মুক্তি ১৭ নভেম্বর।

টয়লেট- এক প্রেম কথা
স্যানিটেশনকে কেন্দ্র করে গড়ে ওঠা এই গল্পের পুরো শ্যুটিংটাই হয়েছে মথুরায়। এটি একটি সচেতনতা মূলক কমেডি সিনেমা যার পরিচালনায় রয়েছেন নবাগত শ্রী নারায়ণ সিং। সিনেমার মুক্তি ২ জুন।

বদ্রীনাথ কি দুলহনিয়া
করণ জোহরের পরিচালনায় ফের জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। এই রোমান্টিক কমেডি সিনেমাটি মুক্তি পাবে ১০ মার্চ।

ক্র্যাক
এবছরের স্বাধীনতা দিবসের সময়ে ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে অক্ষয়ের সিনেমা ক্র্যাক। স্পেশাল ২৬ ও বেবি সিনেমার পরে ফের নীর পাণ্ডের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন অক্ষয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া