adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনা হামলায় মেসির মতো দেখতে শিশুটি নিখোঁজ!

MESIআন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশের মানুষের কাছে বার্সেলোনা পরিচিত হওয়ার সবচেয়ে বড় কারণ বার্সেলোনা ফুটবল ক্লাব এবং সেখানকার সুপারস্টার খেলোয়াড় লিওনেল মেসি। একেবারে ছোটবেলাতে তাকে বার্সায় নিয়ে এসে আজকের মেসিতে পরিণত করতে তাদের অবদান অনস্বীকার্য। গতকাল সেই শহরে সন্ত্রাসী হামলার ঘটনায় পুরো বিশ্বের দৃষ্টি এখন তার দিকে। এবার ফুটবলের কোন অবিশ্বাস্য কীর্তির জন্য নয়-ইউরোপের জন্য হুমকি সন্ত্রাসী হামলার শিকার হওয়ার জন্য।

বৃহস্পতিবার সন্ধ্যায় বার্সেলোনার ঐতিহাসিক পর্যটন এলাকা লাস রামব্লাসে জনতার ভিড়ে সন্ত্রাসীরা একটি সাদা পিকআপ তুলে দিলে অন্তত ১৩ জন নিহত ও শতাধিক আহত হন।
শুক্রবার বার্সেলোনার নিকটবর্তী দক্ষিণের ক্যামব্রিলস শহরে সন্ত্রাসীদের আরেকটি হামলার প্রচেষ্টা রুখে দিয়েছে স্পেনের পুলিশ। শুক্রবার ভোরের এ ঘটনায় পুলিশ ৫ হামলাকারীকে গুলি করে হত্যা করেছে।
বার্সেলোনায় চলা ট্রাজিক ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ আছে বলে ধারণা করা হচ্ছে। এর মধ্যে সাত বছর বয়সী একটি ছেলের নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ান। গার্ডিয়ানে প্রকাশিত সে প্রতিবেদনের সাথে শেয়ার করা ছবিটি দেখলে মনে হবে এ যেন শিশু মেসি!
স্পেনের বার্সেলোনাতে সন্ত্রাসী হামরায় নিখোঁজ ছেলেটির দ্বৈত নাগরিকত্ব রয়েছে। সে একজন ব্রিটিশ নাগরিক বলে স্বীকার করেছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরেসা মে। অস্ট্রেলিয়ায় বসবাসকারী ব্রিটিশ পরিবারের সাত বছর বয়সী ছেলের নাম জুলিয়ান আলেসান্দ্রো ক্যাডম্যান। গোলমালের সময় মায়ের হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায় সেই শিশু। তারপর এখনো কোন হদিস পাওয়া যায়নি মেসির মতো দেখতে জুলিয়ানের!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া