adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘হে আল্লাহ আমাদের ক্ষমা করো’

IMRANস্পোর্টস ডেস্ক : ‘হে আল্লাহ আমাদের ক্ষমা করো। যদি খারাপ কিছু ঘটে তবে পরবর্তী কয়েক দশকের জন্য পাকিস্তান থেকে আন্তর্জাতিক ক্রিকেট হারিয়ে যাবে।’ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল লাহোরের অনুষ্ঠিত হওয়া নিয়ে এমন শঙ্কার কথা বললেন সাবেক পাক ক্রিকেটার ইমরান খান। এক টুইট বার্তায় তিনি এমন চিন্তার কথা জানিয়েছেন।
পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় এবং অধিনায়ক ইমরান। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ১৯৯২ সালে। এরপর ১৯৯৬ সাল থেকেই পুরোদমে রাজনীতিতে মন দেন তিনি। গঠন করেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ। বিশ্ব ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডারদের একজন ইমরান। তাঁর অধিনায়কত্বে পাকিস্তান ১৯৯২ সালে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে যৌথভাবে অনুষ্ঠিত বিশ্বকাপ জয় করেছিল।
এদিকে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ রাত ৯টায় মাঠে গড়বে পিএসএলের দ্বিতীয় আসরের ফাইনাল। শিরোপার সেই লড়াইয়ে পেশোয়ার জালমির প্রতিপক্ষ কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।
এই ম্যাচে কোয়েটার হয়ে মাঠে থাকার কথা রয়েছে বাংলাদেশি উইকেটরক্ষক-ব্যাটসম্যান এনামুল হক বিজয়ের। প্রথমবারের মতো বিদেশি লিগে খেলবেন বিজয়। এনিয়ে ভক্তদের দোয়া চেয়েছেন তিনি। ‘ভক্তদের অসংখ্য ধন্যবাদ। তারা আমার ভালো-খারাপ সময় দুটোতেই পাশে থাকে। ভক্তরা আমার হৃদয়ে আছেন। আমার জন্য সবাই দোয়া করবেন।’ ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া