adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজির সংবাদ সম্মেলনে মেসি, সেরা হলেই হয় না, জিততে ভাগ্যও লাগে

স্পোর্টস ডেস্ক : ফুটবল বিশ্বের বড় তারকা মেসিকে পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করছেন ফ্রেঞ্চ ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সভাপতি ধনকুবের নাসের আল খেলাইফি। আর নতুন ক্লাবে নতুন করে শুরুর প্রত্যয় লিওনেল মেসির কন্ঠে।

গতকাল বুধবার সকাল থেকে প্যারিস শহর রঙিন সাজে সেজেছে। মেসিকে নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে হাজির পিএসজি সভাপতি। তার মুখে তৃপ্তির হাসি। কারণ তার পাশেই বসে বিশ্বের সবচেয়ে বড় ফুটবল তারকা। মেসিকে পেয়ে নিজের উচ্ছ্বাসের কথা অকপটেই স্বীকার করলেন খেলাইফি।

তিনি বললেন, এটা সত্যিই একটা দারুণ মুহূর্ত। ঐতিহাসিক মুহূর্ত। মেসিকে আমরা এখানে হাজির করতে পেরেছি। সে ফুটবলকে জাদুতে পরিণত করেছে। তাকে পেয়ে আমরা সত্যিই ভাগ্যবান। এদিকে বার্সার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে অর্জেন্টাই সুপারস্টারের কন্ঠে।
তিনি বলেন, জীবনের দীর্ঘ সময় কাটিয়েছি বার্সেলোনায়। বর্তমানে পথটা বেশ কঠিন ছিল। সবকিছু খুব দ্রুত ঘটেছে। আমি প্রস্তুত ছিলাম না মোটেও। তবে পিএসজি সবকিছুই সহজ করে দিয়েছে। এজন্য আমি কৃতজ্ঞ।

প্যারিসে আমাকে সবকিছুই নতুন করে শুরু করতে হচ্ছে। তবে যা কিছুই হয়েছে আমি খুশি। নতুন টিমমেটদের সঙ্গে আমি মাঠে নামতে প্রস্তুত। আমি আমার সামর্থ্যরে সেরাটাই দেবো। ক্যারিয়ারে চার দফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছেন। ইউরোপ সেরার খেতাব নিজের নামে লেখার চ্যালেঞ্জ নিয়ে ফ্রান্সে পা রেখেছেন বলে জানান তিনি। সেরা হওয়ার পাশাপাশি ভাগ্যবানও হতে হয় বলে মনে করেন ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী। – মার্কা/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া