adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আল্লামা শফী

CTG NEWS -নিজস্ব প্রতিবেদক : হেফাজত ইসলামের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সংকটাপর্ণ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (৬ জুন) বেলা পৌনে ৩টার দিকে একটি বেসরকারি হেলিকপ্টার (এয়ার অ্যাম্বুলেন্স) যোগে ঢাকায় গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

হেফাজত আমীরের আমীরের মুখপাত্র মাওলানা মুনির আহমদ এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে আহমদ শফীর বড় ছেলে মাওলানা মুহাম্মদ ইউসুফের বরাত দিয়ে হেফাজতের নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহ আহমদ শফীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মাওলানা মুহাম্মদ ইউসুফ বলেন, সোমবার সকালে হৃদরোগ ও শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে হুজুরকে দ্রুত চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআর-এ ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়।

এখানে হুজুরের চিকিৎসায় নিয়োজিত ছিলেন ডা. শামিম বক্স, ডা. কামাল আহমেদ ও ডা. ইব্রাহিমসহ সিনিয়র চিকিৎসকদের বিশেষ টিম। তিনি আরও জানান, বর্তমানে শ্বাসকষ্ট ও কফ জমে থাকায় কথা বলতে পারছেন না তিনি। এছাড়াও প্রবীণ এ আলেম বিশ দিন যাবৎ মুখ দিয়ে কিছু খেতে না পারায় পাইপ দিয়ে খাবার দেওয়া হচ্ছে। তাঁর অবস্থার অপরিবর্তিত থাকায় চিকিৎসকদের পরামর্শে ঢাকায় নেওয়া হয়েছে।

মাওলানা ইউসুফ তার বাবা আল্লামা আহমদ শফীর জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তাঁর দ্রুত আরোগ্যের জন্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া