adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির বিয়েতে আমন্ত্রণ না পেয়ে যা বললেন ম্যারােডােনা

MARADONAস্পাের্টস ডেস্ক : একজন ফুটবল বিশ্বের ঈশ্বর আরেকজন বিশ্ব ফুটবলের যুবরাজ।চিনতে নিশ্চয়ই ভুল হচ্ছে না। আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়াগাে ম্যারাডােনা আর এই সময়ের ক্রেজ লিওনেল মেসির কথাই বলা হচ্ছে। 
বিশ্ব জুড়ে  শুধু একজনই খবরের শিরোনামে বিচরণ করছেন। তিনি ফুটবলের যুবরাজ লিওনেল মেসি। এই গ্রহের অন্যতম সেরা ফুটবলারের বিয়ে নিয়েই মিডিয়ার মাতামাতি ছিল চোখে পড়ার মত।  
ছোটবেলার বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোকেই বিয়ে করছেন দুই সন্তানের বাবা মেসি। মেসির এই বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় কারা এই নিয়েও কথা হয়েছে প্রচুর। মেসির বিয়েতে আমন্ত্রণ পাননি স্বয়ং দিয়াগো ম্যারাডোনাই। এটা একটা বড় খবর ছিল। আর্জেন্টাইন এই কিংবদন্তিকে ডাকেননি চারবারের ব্যালন ডি’অর জয়ী। মেসিকে নিয়ে সমালোচনা করলেও ম্যারাডোনা কিন্তু মেসিকে যথেষ্ট ভালোবাসেন।

এলএম টেনের বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় থাকতে না-পেরে কিছুটা হলেও অভিমানী ডিয়াগো। মেসির ভবিষ্যত জীবনের জন্য শুভেচ্ছা জানাতে কার্পণ্য করেননি ম্যারাডোনা। তিনি বলেছেন, আমন্ত্রণ পায়নি বলে মেসির প্রতি আমার ভালবাসার কমতি নেই। ওর প্রতি আমার দারুণ অনুভুতি। ওকে সারা জীবন ভালবেসে যাবাে। মেসির জন্য আমার শুভেচ্ছা রইল। আশা করি ওর অনেক সন্তান হোক। ও জানে আমি ওকে খুব ভালোবাসি৷মেসি আমাকে বিয়েতে আমন্ত্রণ জানায়নি বলে ওর জন্য আমার অনুভূতি বদলাবে না। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া