adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুশফিক ও লিটনকে যুক্ত করে নিউজিল্যান্ড সিরিজে শক্তিশালী বাংলাদেশ দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : নিউজিল্যান্ডের দুর্বল দলের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৯ আগস্ট) এক বিবৃতি দিয়ে ১৯ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন মুশফিকুর রহিম, লিটন দাস ও আমিনুল ইসলাম বিপ্লব।

এই ত্রয়ী সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ছিলেন না। এর আগে জিম্বাবুয়ে সফরের দলে ছিলেন তারা। বাবা অসুস্থ থাকায় মুশফিক একমাত্র টেস্ট খেলেই ফেরেন দেশে। আমিনুল বাবাকে হারিয়ে ফেরেন মাঠে নামার আগেই আর শ্বশুর অসুস্থ থাকার কারণে লিটন ফেরেন দুই টি-টোয়েন্টি ম্যাচ না খেলে।

অস্ট্রেলিয়ার কঠোর বায়োবাবল শর্তের কারণে দেশে থাকলেও শেষ পর্যন্ত তাদের ছাড়াই খেলতে হয় বাংলাদেশকে। অস্ট্রেলিয়া সিরিজে থাকলেও নিউজিল্যান্ড সিরিজে বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১ সেপ্টেম্বর। বাকি ৪টি খেলা হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। বিকেল ৪টায় সবগুলো খেলা অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া