adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাতেই জোবায়দার হাজার কোটি টাকার সম্পদ, অথচ কয়েক লাখ টাকার মামলায় তার কারাদণ্ড হাস্যকর : বরকত উল্লাহ বুলু

নিজস্ব প্রতিবেদক: ঢাকাতেই জোবায়দা রহমান ও তার বোন বিন্দুর ৩/৪ হাজার কোটি টাকার সম্পদ রয়েছে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

রোববার (৬ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র ফোরাম আয়োজিত প্রতীকী অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

জোবায়দা রহমানের বিরুদ্ধে মামলা ভিত্তিহীন মন্তব্য করে বরকত উল্লাহ বুলু বলেন, উপমহাদেশের স্বনামধন্য এ পরিবারের বিরুদ্ধে এমন মামলার রায় কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। যিনি হাজার হাজার কোটি টাকার মালিক, তিনি নাকি কয়েক লাখ টাকার তথ্য গোপন করেছেন। তার নামে মামলা দিয়ে রায় দিয়েছেন। এটি ভিত্তিহীন।

তিনি বলেন, যার মা হচ্ছে কুমিল্লার বিখ্যাত সৈয়দ পরিবারের সন্তান। উপমহাদেশের যদি ৫টি পরিবার ধরা হয় তাহলে জোবায়দা রহমানের পরিবার অন্যতম। তিনি সেই পরিবারের উত্তরাধিকার। যাদের সম্পদ আসাম এবং বাংলাদেশ মিলে যদি এখনকার টাকায় হিসেব করেন তাহলে কয়েক লাখ কোটি টাকা।

বিএনপির এই নেতা বলেন, দেশে মাত্র এক ব্যক্তির শাসন চলছে, উনি হলেন শেখ হাসিনা। বাংলাদেশে আইনের শাসন নেই, বিচার ব্যবস্থা নেই, আইনশৃঙ্খলা বাহিনীর কোনো নিরপেক্ষ অবস্থান নেই। আওয়ামী লীগ, রাষ্ট্র চলে শুধু শেখ হাসিনার ইশারায়।

প্রতীকী অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, ফজলুল হক মিলন, আবু নাসের মো. রহমত উল্লাহ, আলহাজ ভিপি ইব্রাহীম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া