adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ দিনের রিমান্ডে শওকত মাহমুদ

1439969636shawkat-mahmud_mtnews24নিজস্ব প্রতিবেদক : রমনা থানার দায়ের করা নাশকতা মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাংবাদিক নেতা শওকত মাহমুদের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ এ রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে তাকে আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের গোয়েন্দা বিভাগ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

মঙ্গলবার সকালে রাজধানীর পান্থপথ থেকে গ্রেপ্তার করা হয় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, আদর্শ ঢাকা আন্দোলনের সদস্য সচিব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি শওকত মাহমুদকে।

তারপর থেকে ডিবি হেফাজতে রাখা হয় জাতীয় প্রেসকাবের দুবারের নির্বাচিত সভাপতি শওকত মাহমুদকে। এরপর যাত্রাবাড়ীতে গাড়ি পোড়ানোর তিনটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে বিএনপি বলছে, তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার মুনতাছিরুল ইসলাম  জানান, চার্জশিট হয়ে যাওয়ায় যাত্রাবাড়ী থানার গাড়ি পোড়ানো মামলায় শওকত মাহমুদকে রিমান্ডে চাওয়ার সুযোগ নেই।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারের সামনে থেকে  শওকত মাহমুদকে আটক করে নিয়ে যায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।
 
২০১৫ সালের ৯ জানুয়ারি মগবাজার এলাকার সেলিব্রেশন কমিউনিটি সেন্টারের সামনে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে রমনা থানার এসআই আতিকুর রহমান একটি মামলা করেন। মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া