adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত-পাকিস্তান ম্যাচে আইএসআইয়ের নজরদারি!

India-Pakistan-1স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। লন্ডন হামলার জেরেই নিরাপত্তা ব্যবস্থা এত জোরদার করা হয়েছে। এমন পরিস্থিতে নতুন এক তথ্য সামনে এলো।
বার্মিংহামে ৪ জুন রোববার ম্যাচে নাকি নজর রয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের।
জানা গেছে, কাশ্মীর প্রসঙ্গে পরিস্থিতি উস্কিয়ে তুলতে এজব্যাস্টন স্টেডিয়ামে হাজির থাকবে ১৪ আইএসআই চর। হাতে থাকবে উস্কানিমূলক প্ল্যাকার্ড। তাতে ‘কাশ্মীরের দিকে নজর দিন,’ ‘কাশ্মীরে রক্তপাত বন্ধ হোক,’ ‘আমরা কাশ্মীরের পাশে আছি,’ ‘জম্মু-কাশ্মীরের আজাদি চাই,’ এই ধরনের উস্কানিমূলক বার্তা লেখা থাকবে। ২০১৬ সালের পর ১৯ মার্চের পর এই প্রথম মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান। নিয়ন্ত্রণ রেখায় লাগাতার অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন, ব্যাট বাহিনী লেলিয়ে দুই ভারতীয় সেনাদের শিরচ্ছেদ এবং কুলভূষণ যাদবকে ফাঁসির সাজা শোনানো নিয়ে দুই দেশের মধ্যে তিক্ততা চরমে উঠেছে।
এরমধ্যে সন্ত্রাস মোকাবিলায় ইসলামাবাদ উপযুক্ত পদক্ষেপ না নিলে দুই দেশের মধ্যে ক্রিকেট ম্যাচ হবে না বলে সম্প্রতি ঘোষণা করেছে মোদি সরকার। এমত অবস্থায় কাশ্মীর প্রসঙ্গে আন্তর্জাতিক মহলের নজর কাড়তেই আইএসআই বার্মিংহামে উত্তেজনা সৃষ্টি করতে চাইছে বলে ধারণা করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া