adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্নীতির মিথ্যা অভিযোগে বাংলাদেশকে দমিয়ে রাখা যাবে না : প্রধানমন্ত্রী

HASINAডেস্ক রিপাের্ট :  প্রাধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগ তুলে বাংলাদেশকে দমিয়ে রাখা যাবে না। তিনি বলেন, পদ্মা সেতুতে যারা দুর্নীতির অভিযোগ তুলেছিলো তাদের এই অভিযোগ আদালতে মিথ্যে প্রমাণিত হয়েছে।
২৩ মার্চ বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে দেশ বরেণ্য ১৫ ব্যক্তিত্ব ও বাংলাদেশ বিমান বাহিনীকে স্বাধীনতা পুরস্কার ২০১৭ প্রদান অনুষ্ঠানেন প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, বাঙ্গালী কখনো কারো কাছে মাথা নত করে না। দুর্নীতির ভুয়া অভিযোগ তুলে পদ্মাসেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধ করা হয়েছিলো। কিন্তু কানাডার কোর্টে কোন দুর্নীতির প্রমাণ মেলেনি। শেষ পর্যন্ত আমরা নিজস্ব খরচে সেতু নির্মাণ করছি। বাংলাদেশকে যে আর অবহেলা করা যায় না, আন্তর্জাতিক সংস্থাগুলো এর মধ্য দিয়ে সেই শিক্ষাই পেয়েছে।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, ভিক্ষার ঝুলি নিয়ে নয়, আমরা মাথা উঁচু করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবো। সবক্ষেত্রেই এগিয়েছি, আরও এগিয়ে যাবো। প্রবৃদ্ধি বেড়েছে, বাজেট বৃদ্ধি করেছি। পাঁচ কোটি মানুষ নিম্ন থেকে মধ্যবিত্ত হয়েছে। হতদরিদ্রের হার কমেছে। লেখাপড়ার হার বেড়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া