adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড তারকাদের ‘অপ্রত্যাশিত চুমু’

bollywoodpic-1_110674_0বিনোদন ডেস্ক : কাহিনীর প্রয়োজনে ‘অন স্ক্রিনে’ অভিনয়শিল্পীদের অনেক সময় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়। আর এই বিষয়টি তখন সহজভাবেই নেন তারা। কিন্তু ‘অফ স্ক্রিনে’ যখন চুমু খাওয়া হয় তখন অভিনেতা-অভিনেত্রী সবারই জন্য ব্যাপারটা একটু অন্যরকম। তবে এই ধরনের অপ্রত্যাশিত চুমু খাওয়ার ঘটনা কিন্তু কম নয়। বলিউডের অভিনয়শিল্পীদের এ রকম কিছু ‘অপ্রত্যাশিত চুমু’র কথাই জানাব আজ পাঠকদের।

bollywoodpic-3_110674_2১৮ মার্চ দুবাইতে অনুষ্ঠিত টোয়েফা আওয়ার্ড অনুষ্ঠানে আচমকাই উপস্থাপিকার গালে চুমু খান বলিউড অভিনেতা বরুন ধাওয়ান। উপস্থাপিকা বরুনকে জিজ্ঞাসা করেন, আপনি প্রথম চুমু কবে খেয়েছেন? তাৎক্ষণিক বরুন উপস্থাপিকাকে চুমু খেয়ে উপস্থিত সবাইকে চমকে দেন।

‘দিলওয়ালে’ চলচ্চিত্রে ‘টুকুর টুকুর’ গানের দৃশ্যের প্রস্তুতি নেয়ার সময় কাজলের ঠোঁটে হঠাৎই চুমু খান সুপারস্টার শাহরুখ খান। এতেই বেশ অবাক হয়ে যান অভিনেত্রী কাজল। তবে বন্ধুর চুমুকে বেশ সহজভাবেই নেন কাজল। ইন্টারনেটে তাদের এই চুমুর দৃশ্যটি ব্যাপক ছড়ায়।

রিয়েলিটি শো ‘বিগ বস ৯’ বিজয়ী মডেল ও অভিনেতা প্রিন্স নারুলা। যিনি টেলিভিশনের সিরিয়াল কিসার হিসেবে পরিচিত। এই কারণে তাকে ‘ইমরান হাশমি’ উপাধি দেয়া হয়েছে। ‘বিগ বস ৯’ চূড়ান্ত পর্বে এই মডেল অভিনেতাকে নারী মডেল ও অভিনেত্রী কিশোয়ার মার্চেন্টকে চুমু খেতে দেখা যায়।

গত বছরের নভেম্বরে মুম্বাইতে অনুষ্ঠিত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রেখার সঙ্গে একটি ছবিতে বেশ আবেগীয় মুহূর্তে দেখা যায় কিং খানকে।

‘বাজিরাও মাস্তানি’ খ্যাত অভিনেতা রণবীর সিংকেও ফিলফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চিরতরুণ রেখাকে চুমু খেতে দেখা যায়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া