adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়র আরিফুলের বরখাস্তের আদেশ স্থগিত

Mayor_Arifulনিজস্ব প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দ্বিতীয় দফায় করা বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট।

৩ এপ্রিল সোমবার  বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের হাইকোর্ট বেঞ্চ এ স্থগিতাদেশ দেন।

আদালতে আরিফুলের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মইনুল হোসেন, সঙ্গে ছিলেন ব্যারিস্টার আবদুল হালিম কাফি। পরে স্থগিতাদেশের বিষয়টি আইনজীবী আবদুল হালিম কাফি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

গতকাল রোববার মেয়র আরিফুলকে বরখাস্ত করেছিল স্থানীয় সরকার মন্ত্রণালয়। সোমবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সেই বরখাস্তের আদেশ স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন করেন তিনি। সেই আবেদনের শুনানি করে আদালত এই স্থগিতাদেশ দেন।

প্রথমবার সাময়িক বরখাস্ত হওয়ার প্রায় দুবছর পর গতকাল উচ্চ আদালতের নির্দেশে আরিফুল নগর ভবনে যান। মেয়রের চেয়ারে বসতে না বসতেই ফের সাময়িকভাবে বরখাস্ত হন তিনি।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আদেশে বলা হয়, আরিফুলের বিরুদ্ধে একটি মামলায় গত ২২ মার্চ সুনামগঞ্জের বিশেষ ট্রাইব্যুনালে সম্পূরক অভিযোগপত্র গৃহীত হয়। এ কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া