adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয়ে সুন্দরী বউ অপহরণ

DBডেস্ক রিপোর্ট : কুষ্টিয়ার মিরপুরে এবার ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয়ে প্রকাশ্য দিবালোকে চাঁদনী খাতুন (১৯) নামে সুন্দরী এক বউ অপহরনের ঘটনা ঘটেছে। সে ওই গ্রামের আলী মণ্ডলের ছেলে নাঈম মণ্ডলের স্ত্রী। সোমবার দুপুরে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের সারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে ।

সুন্দরী গৃহবধুকে অপহরণের ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। জানা যায়, গত সোমবার দুপুর দেড়টার সময় একটি হাইএক্স মাইক্রোবাস যোগে একদল লোক সারুটিয়া গ্রামের নাইম মণ্ডলের বাড়িতে গিয়ে ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে সুন্দরী গৃহবধু চাঁদনীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

এই ঘটনায় অপহৃতের স্বামী নাঈম মণ্ডল বাদী হয়ে মঙ্গলবার রাতে ৮ জনকে আসামি করে মিরপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন, কুষ্টিয়া সদর থানার  কুমারগাড়া গ্রামের জয়নাল আবেদিনের পুত্র মেহেদী হাসান বাপ্পী (২৬), মিরপুর পৌরসভার মোশারফপুর গ্রামের রুস্তম আলীর ছেলে সবুজ আলী (২৫), মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের সরুটিয়া মধ্যপাড়া গ্রামের মৃত শহর আলী সদ্দারের ২ ছেলে হাশেম আলী (৪৫) ও রাশেদ আলী (৫০), ছাতিয়ান গ্রামের মৃত রমজান আলীর ছেলে গফফার আলী (৫০), মৃত গেদা সর্দারের ছেলে তমিজ আলী (৪৫) ও একই গ্রামের মৃত ফড়ং সর্দারের ২ ছেলে  মজিবার রহমান (৪০) ও ফজলুর রহমান (৩৫)।

অপহরনের ৩ দিন গত হলেও অপহৃত গৃহবধুকে পুলিশ উদ্ধার করতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া