adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নয়াবাজারে হাজি সেলিমের গাড়ি ভাংচুর

image_101668.hazi selimনিজস্ব প্রতিবেদক : ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের একটি গাড়ি ভাংচুর করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা। আজ রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে পুরান ঢাকার নয়াবাজার মোড়ে সাংসদের সামনেই তার পাহারায় থাকা গাড়িটি ভাংচুর করা হয়।
ঘটনা স্বীকার করে হাজি সেলিম সাংবাদিকদের বলেন, এ ব্যাপারে নিউজ করার দরকার নেই। কোতয়ালি থানার এসআই মাহমুদ বলেন, নয়াবাজার মোড়ে হাজি সেলিমের প্রটোকল গাড়িটি শিক্ষার্থীরা ভাংচুর করেছে। গোলযোগের সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে নয়াবাজার মোড়ে বিশ্ববিদ্যালয়ের সাভারগামী বংশী বাসের মুখোমুখি হয় হাজি সেলিমের গাড়ি। এসময় ওই গাড়ির চালক রাস্তা ছাড়তে না চাইলে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়।
একপর্যায়ে হাজি সেলিমের সামনেই তার পাহারায় থাকা সাদা রঙের মাইক্রোবাসটি ভাংচুর করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আসাদ বলেন, হাজী সেলিম আমাদের একটি হল দখল করেছে। আবার এখানে এসে আমাদের উপরে ক্ষমতা জাহির করেছে। তাই আমরা গাড়িটিতে ভাংচুর চালিয়েছি।
ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজি সেলিম দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া